scorecardresearch

বড় খবর

কেতাদুরস্থ রোদচশমায় এই ব্যক্তি কে? উত্তর খুঁজতে মরিয়া নেটদুনিয়া!

সোশ্যাল মিডিয়া সেনশেসন হয়ে উঠেছে এই ব্যক্তি।

কেতাদুরস্থ রোদচশমায় এই ব্যক্তি কে? উত্তর খুঁজতে মরিয়া নেটদুনিয়া!
সোশ্যাল মিডিয়া সেনশেসন হয়ে উঠেছে এই ব্যক্তি।

সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র ঘটনার সমাহার। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে লাইম লাইটের নজরে এসেছে এমন মানুষের সংখ্যা নেহাত কম হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোড়ণ ফেলেছে দিল্লির এক ভিক্ষুক! তার লুকে মজে নেটিজেনরা। অনেকেই চোখে চশমা, সুঠাম চেহারা দেখে আপনার প্রথমে বিশ্বাসই হবে না ব্যক্তি পেশায় ভিক্ষাজীবী এমনই মত নেটিজেনদের।

দিন কয়েক আগেই কেরলের এক দিনমজুরের গল্প নজর কাড়ে নেটিজেনদের। রংচটা লুঙ্গি-শার্টের বদলে পরনে উঠেছে দামি স্যুট, ৬০ বছরের দিনমজুর এখন মডেল!হ্যাঁ ঠিকই শুনেছেন। পরনে রংচটা শার্ট আর ভাঁজ করা লুঙ্গি। একগাল গোঁফদাড়িতে মুখ প্রায় ঢাকা। কপাল বেয়ে নামা উস্কোখুস্কো চুলে শেষ কবে তেলের ছোঁয়া লেগেছিল, তা মনে পড়ে না বৃদ্ধের। পড়শিরা তাঁকে এ চেহারায় দেখতেই অভ্যস্ত। তবে আজকাল ওই বৃদ্ধের গ্ল্যামারের ছটায় চোখ ধাঁধিয়ে যাচ্ছে তাঁদের। দিনমজুর থেকে রাতারাতি মডেল হয়ে ওঠেন এই বৃদ্ধ। আর তার গ্ল্যামারের ঝলকে ঝলসে যেতে পারে চোখ! আর তারপরই আবার সোশ্যাল মিডিয়া সেনশেসন হয়ে উঠেছে এই ব্যক্তি।

আরও পড়ুন: [পিৎজা’র ময়দার ওপর ‘টয়লেট ব্রাশ’! মুখ পুড়তেই বিচ্ছিন্ন ঘটনা বলে দায় সারল Domino’s]

প্রথমে খটকা লাগলেও পরে দেখা যায় ক্র্যাচ হাতে দিল্লির রাস্তায় ভিক্ষাবৃত্তি করছেন তিনি। সকলের কাছেই পরিষ্কার হয়ে যায় তিনি কোন খ্যাতনামা মডেল নন। তিনি পেশায় একজন ভিক্ষুক। পরনে রংচটা কালো টি-শার্ট, উস্কোখুস্কো চুল, চোখে রোদ চশমা পরা এই ব্যক্তি মডেলের থেকেও কোন অংশে কম যান না। নেটদুনিয়ার মানুষজন কেউ কেউ তার সঙ্গে হৃত্বিক রোশন, কেউ আবার আল্লু অর্জুন, অথবা কেউ আবার আদিত্য রায় কাপুরের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন এই ব্যক্তির। অনেকেই আবার তার ভিক্ষাবৃত্তির পিছনে কারণ খোঁজার চেষ্টাও করেছেন। তবে এই একটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় আলাদা এক উন্মাদনার সৃষ্টি করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Looks like a celebrity twitter user claiming this man is a delhi based beggar spurs curiosity