scorecardresearch

বড় খবর

প্রভুকে বাঁচাতে প্রাণপাত, ভাইরাল ভিডিও দেখে আবেগে ভাসল নেটপাড়া

ভাইরাল এই ভিডিও দেখে আবেগে ভাসল নেটপাড়া

প্রভুকে বাঁচাতে প্রাণপাত, ভাইরাল ভিডিও দেখে আবেগে ভাসল নেটপাড়া

প্রায়শই কুকুরের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কুকুরের অনুগত্যের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মালিকের বাড়ি পাহারা হোক অথবা ভয়ঙ্কর কোন বিপদ থেকে মালিককে বাঁচাতে দেখা যায় কুকুরকে। এমন ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখেও থাকি মাঝেমধ্যেই। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিও ব্যবহারকারীদের মন জয় করেছে। সম্প্রতি ভাইরাল ভিডিওতেও একটি কুকুর রাস্তার ধারে ফুটপাতে ঘুমিয়ে থাকা এক ব্যক্তিকে বাঁচাতে প্রাণপাত করছে।

ভাইরাল হওয়া ভিডিওটি ফ্রেন্ডস অফ অ্যানিমালস নামে ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, রাতে রাস্তার ধারে ঘুমোচ্ছেন ফুটপাতবাসী। এমন সময় তার কুকুরটিকে তার ওপর মাথা রেখে বসে থাকতে দেখা যায়। তখনই একজন লাঠি হাতে ওই ব্যক্তির দিকে তেড়ে আসেন। যা দেখে কুকুরটি লোকটির দিকে তেড়ে গিয়ে তাকে সেখান থেকে সরিয়ে দেয়। ভাইরাল এই ভিডিও মন ছুঁয়ে গেল লাখ মানুষের।

ভিডিওতে ওই ব্যক্তির হাতে একটি লাঠি দেখা যাচ্ছে। যা দেখে অনুমান করা হচ্ছে ঘুমিয়ে থাকা ওই ফুটপাতবাসীকে ওখান থেকে তুলতেই আসছিলেন তিনি। এমন অবস্থায় মালিককে বাঁচাতে কুকুরটি ঘেউ ঘেউ করে তাকে তাড়িয়ে দেয়। বর্তমানে এই ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। খবর লেখা পর্যন্ত ৪ লাখ ১৩ হাজারের বেশি লাইক ও ৩ লাখের বেশি ভিউ পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Loyal dog seen saving his owner sleeping on pavement