scorecardresearch

বড় খবর

মিড-নাইট সেলে হুলস্থূল! কোভিড বিধিকে ‘থোরাই কেয়ার’, উপচে পড়া ভিড় শপিং মলে

ভিড়ের সেই দৃশ্য ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Lulu Mall, Lulu International Shopping Mall, Kerala, Overcrowded, Midnight Sale, Midnight Shopping
মধ্যরাত্রি সেল উপলক্ষে কোভিড বিধিকে ‘থোরাই কেয়ার’, উপচে পড়া ভিড় শপিং মলে ! দেখুন ভিডিও

কোভিডের বাড়বাড়ন্তের মধ্যেই কেরলের একটি শপিং মল মিডনাইট সেল উপলক্ষে যে কোন জিনিস ক্রয়ের ওপর ফ্ল্যাট ৫০ শতাংশ ছাড়ের ঘোষণা করতেই শপিং মলে মধ্যরাত্রে উপচে পড়ে ভিড়। ভিড়ের সেই দৃশ্য ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে অফার উপলক্ষে লক্ষ লক্ষ উৎসাহী মানুষের ভিড়। চলমান সিঁড়ি থেকে লন কোথাও তিল ধারণের জায়গাটুকু নেই। চারিদিকেই কালো মাথার ভিড়। লুলু ইন্টারন্যাশনাল  মল ৬ জুলাই রাত ১১:৫৯ থেকে পরদিন ভোর সাতটা পর্যন্ত লুঠ’লে অফার নিয়ে এসেছিল। আর তাতেই বাঁধভাঙা ভিড়ের ছবি ধরা পড়েছে।

https://platform.twitter.com/widgets.js

জানা গিয়েছে মলের গেট সেল উপলক্ষে খোলা মাত্রই কাতারে কাতারে মানুষ মলের ভিতরে কেনাকাটিতে মত্ত হয়ে পড়েন। গোটা মলে কার্যত তিলধারণের জায়গাটুকুও ছিল না। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দাবি করেছেন যে পণ্যগুলিতে ব্যাপক ছাড়ের কারণেই লুলু শপিং মলে এত বিশাল ভিড় দেখা গেছে। এমন ভিড় শহরের অন্যত্র কখনই দেখা যায়নি বলেও অনেকে দাবি করেছেন।

https://platform.twitter.com/widgets.js

সেই সঙ্গে কোভিডের এই বাড়বাড়ন্তের মধ্যেই শপিং মলের তরফে এমন সেল আয়োজনের বিরুদ্ধেও সরব হয়েছেন অনেকেই। তবে এব্যাপারে মলের তরফে জানানো হয়েছে এত মানুষ সেল উপলক্ষে মলে হাজির হবেন তা তাদের ধারণার বাইরে ছিল। তবে মলে যাবতীয় নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছিল। পাশাপাশি মলের সমস্ত প্রোডাক্ট নিয়মিত স্যানিটাইজ করা হয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Lulu shopping mall in kerala witnesses overcrowding during midnight sale video goes viral467159