scorecardresearch

লাখ টাকার হেলিকপ্টার ভাড়া করে কন্যা সন্তানকে ঘরে তুললেন দম্পতি, দেখুন ভিডিও

কন্যা সন্তানের জন্মে খুশিতে আত্মহারা এই পরিবার।

লাখ টাকার হেলিকপ্টার ভাড়া করে কন্যা সন্তানকে ঘরে তুললেন দম্পতি, দেখুন ভিডিও
কন্যা সন্তানের জন্মে খুশিতে আত্মহারা এই পরিবার।

সমাজে আজও অবহেলিত কন্যাসন্তানরা। অনেক ক্ষেত্রেই উপেক্ষিত তারা। খবরের শিরোনামে আজও উঠে আসে কন্যা সন্তান হওয়ায় গর্ভের ভ্রূণ হত্যার কাহিনী। সমাজের এক শ্রেণীর মানুষের কাছে আজও কন্যাসন্তানের জন্ম মাথাব্যথার অন্যতম কারণ। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিও যেখানে দেখা গিয়েছে কন্যা সন্তান হওয়ায় মা বাবা তাকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য হেলিকপ্টারের ব্যবস্থা করেছেন। কন্যা সন্তানের জন্মে খুশিতে আত্মহারা এই পরিবার। যাইহোক এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা।

বাবা বিশাল জারেকার একটি টুইট বার্তায় লিখেছেন, আমাদের পরিবারের প্রথম কন্যা সন্তান জন্মের জন্য আমি খুশি এবং গর্বিত। এই খুশিকে পরিবারের সকলের সঙ্গে ভাগ করে নিতে আমরা এক লক্ষ টাকা দিয়ে একটি হেলিকপ্টার ভাড়া করেছি আমাদের আদরের কন্যাসন্তানকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য।

ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি হেলিকপ্টার থেকে শিশুটিকে নিয়ে যাচ্ছেন এবং তাকে জারেকারের হাতে তুলে দিচ্ছেন। তারপরে তাকে একটি গাড়িতে প্রবেশ করতে দেখা যায় এবং একজন মহিলাকে হাসতে হাসতে বাচ্চাটিকে আদর করতে দেখা যায়। শিশুটির মাকেও গাড়ির দিকে যেতে দেখা যায় এবং পরিবারের অন্যান্য মহিলারা সেখানে জড়ো হয় এবং শিশুটিকে বাড়িতে সাদরে অভ্যর্থনা জানায়। ভিডিও ভাইরাল হতেই অনেকেই বাবা মায়ের এমন খুশি দেখে আবেগ প্রবণ হয়ে পড়েছেন তবে অনেকেই লিখেছেন এত ছোট্ট শিশুকে নিয়ে হেলিকপ্টারে যাওয়াটা বাবা মায়ের একেবারেই উচিত হয়নি। কারণ হেলিকপ্টারের আওয়াজ বাচ্চাটির ক্ষতি করতে পারে।

এই ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে। অনেকেই কন্যা সন্তান হওয়ায় পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ কেউ লিখেছেন, দারুণ অনুপ্রেরণার গল্প; ভারতীয় পরিবার একটি কন্যা সন্তানের জন্ম উদযাপন করছে দেখে ভালো লাগছে!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Maharashtra family welcomes newborn daughter helicopter