বড় খবর

ঘুমিয়ে থাকা শিশুর সঙ্গে নিজের সন্তানকে নিয়ে বন্ধুত্ব করতে হাজির “মা বিড়াল”

মানুষের সন্তানের সঙ্গে বিড়াল ছানার ভাব জমাতে মা বিড়ালটি যেসব উপায় নিয়েছে তা দেখে রীতিমতো অবাক হবেন আপনিও।

baby video, viral video, cat video
আজব কান্ড মা বিড়ালের

বাচ্চা ভালোবাসেন না এরকম বোধহয় কেউই নেই, তা সে মানুষই হোক বা প্রাণী। মা যেমন তাঁর সন্তানের সকল প্রয়োজন বোঝে ঠিক তেমনই প্রাণীরাও তাদের সন্তানদের পছন্দের বিষয়গুলি বোঝে।

এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ঘুমিয়ে থাকা এক শিশুর কাছে “মা বিড়াল” তার সন্তানকে মুখে করে নিয়ে যাচ্ছে খেলানোর জন্য। ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে দেখেছেন অনেকেই।


মানুষের সন্তানের সঙ্গে বিড়াল ছানার ভাব জমাতে মা বিড়ালটি যেসব উপায় নিয়েছে তা দেখে রীতিমতো অবাক হবেন আপনিও। বিড়ালের উপস্থিত বুদ্ধির প্রশংসা না করে উপায় থাকবে না। ভিডিওটি সামাজিক মাধ্যমে অনেক মানুষের মন জয় করে নিয়েছে। ভিডিওটির ক্যাপশনে লেখা “মা বিড়াল চায় তার সন্তান মানব শিশুর সাথে বন্ধুত্ব করুক।”


খুব সুন্দর এই ভিডিওটিতে, একটি বিড়াল তার বাচ্চাকে নিয়ে ঘুমন্ত এক শিশুর পাশে রাখছে। বাচ্চা বিড়ালটি সেখান থেকে সরে আসার চেষ্টা করলেই আবারও তাকে মুখে করে ঘুমিয়ে থাকা শিশুর পাশে নিয়ে বসিয়ে দিচ্ছে মা বিড়াল। যেহেতু বাচ্চাটি ঘুমাচ্ছিল, তাই মা বিড়ালের আর তার সন্তানকে নতুন বন্ধুর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া আর হল না।

ভিডিওটিতে প্রায় ৭৫ হাজারের বেশি লাইক পড়েছে। ঘরের মধ্যে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এই ভিডিওটি। প্রচুর প্রতিক্রিয়া এসেছে ভিডিও ঘিরে। একজন লিখেছেন “আমরা সব সন্তানকে একসঙ্গে রাখতে পারি, যাতে তারা খেলতে পারে ও বড় হয়ে উঠতে পারে”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mama cat wants her kitty baby to be friends with human baby

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com