scorecardresearch

‘এনজয় TrinAmul’, মমতাকে অভিনব অভিনন্দন আমুলের!

আমুলের প্রকাশিত বিজ্ঞাপনেও রয়েছে সেই অভিনবত্ব। সাদা নীল পাড় সুতির শাড়িতে উপস্থিত হয়েছেন মমতা।

একুশের বিধানসভা লড়াই ছিল হাড্ডাহাড্ডি। ফল প্রকাশেও সে লড়াই জারি ছিল তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে। যদিও বাংলার রায় গিয়েছে দিদির পক্ষেই। ২৯২ আসনের মধ্যে ২১৩ আসনে জয়ী হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস। আর সেই উপলক্ষেই তৃণমূল সুপ্রিমোকে অভিনন্দন জানাল আমুল।

তৃতীয়বারের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীপদে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবারই সেই শপথগ্রহণ অনুষ্ঠান। যদিও নির্বাচন কমিশনের তথ্যানুযায়ী নন্দীগ্রামে শুভেন্দু অধিকারির কাছে পরাজিত হয়েছেন মমতা। যা নিয়ে রাজনীতিতে বিতর্ক চলছে।

কিন্তু কথাতেই আছে ‘হারকে জিতনে ওয়ালো কো বাজিগর কহতে হ্যায়’। তাই নিজের আসনে জয় না পেলেও বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছেন মমতা। আমুলের প্রকাশিত বিজ্ঞাপনেও রয়েছে সেই অভিনবত্ব। সাদা নীল পাড় সুতির শাড়িতে উপস্থিত হয়েছেন মমতা। ফটো সাংবাদিক হিসাবে আমুল গার্লকেও রাখা হয়েছে ছবিতে।

ছবির ক্যাপশনই নজর কেড়েছে নেট মহলের। যেখানে লেখা- ‘She Did’i it again. Enjoy TrinAmul’. ইতিমধ্যেই তৃণমূলের ‘খেলা হবে’ এবং ‘জয় বাংলা’ স্লোগান জনপ্রিয় হয়েছে বাংলায়। এরই মাঝে আমুলের এই তৃণআমূলীয় বিজ্ঞাপন নজর কেড়েছে নেট মহলের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee gets an utterly butterly wish from amul