scorecardresearch

বড় খবর

ছেলেবেলার ‘সাধপূরণে’ই ভোলবদল, ১৩ লাখেই হলেন মানুষ থেকে ‘কুকুর’! দেখুন ভিডিও

তার ইউটিউব চ্যানেলে, টোকো নিজে একেবারে হুবহু পোষা কুকুরের মতো আচরণ করেন। ঘুমানো, ওঠা-বসা সবটাই।

ছেলেবেলার ‘সাধপূরণে’ই ভোলবদল, ১৩ লাখেই হলেন মানুষ থেকে ‘কুকুর’! দেখুন ভিডিও
মানুষ যখন কুকুর

ছোট থেকেই ইচ্ছা কুকুর হওয়ার। বহুবার চেষ্টাও করেছেন তিনি। কিন্তু কোনবারই মনের আশা পূরণ হয়নি। অবশেষে স্বপ্ন সফল। প্রায় ১৩ লাখ টাকা খরচ করে নিজেকে কুকুরে পরিণত করলেন এই ব্যক্তি। আর এই ভিডিও এখন ভাইরাল ইউটিউবে। যা দেখে রীতিমত তাজ্জব সকলেই।

একঝলক দেখে মনেই হবে না তিনি মানুষ, কুকুর নন। মিডিয়া রিপোর্ট অনুসারে জানা গিয়েছে এই ব্যক্তির নাম টোকো। তিনি জাপানিজ। নিজের কুকুর হওয়ার ইচ্ছার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি একটি বিজ্ঞাপন দেন, আর তাতেই সাড়া দেন এক সংস্থা। ব্যাস কেল্লাফতে। একঝটকায় মানুষ থেকে কুকুর হয়ে উঠলেন টোকো। কী করে? একেবারে কুকুরের আদলে স্পেশাল ইফেক্ট পোশাক তৈরি করান। যার দাম প্রায় ১৩ লক্ষ টাকা। এই পোশাকটি পরলে তাকে একেবারে হুবহু কুকুরের মতই দেখতে লাগে। আর বাকী স্বভাব-অঙ্গভঙ্গি সবটা আগে থেকেই রপ্ত করে ফেলেছেন টোকো। ফলে অচিরেই তিনি হয়ে উঠলেন মানুষ থেকে কুকুর।

নিজেকে কুকুরের বেশে কেমন লাগছে তা সকলকে দেখানোর জন্য নিজে একটি ইউটিউব চ্যানেলও খোলেন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে টিভির পর্দা সর্বত্র তাকে ঘিরে মানুষের উন্মাদনা চোখে পড়েছে। জানা গিয়েছে বিশেষ এই পোশাক তৈরি করতে সংস্থার সময় লেগেছে প্রায় ৪০ দিন। পোশাক পরা অবস্থায় টোকো কে দেখলে আপনি কুকুর বলেই ভুল করবেন।

তার ইউটিউব চ্যানেলে, টোকো নিজে একেবারে হুবহু পোষা কুকুরের মতো আচরণ করেন। ঘুমানো, ওঠা-বসা সবটাই। এই সত্ত্বেও, টোকো একটি বিষয়ে উদ্বিগ্ন থাকে, কেন তার বন্ধুরা এবং পরিবার এটি অদ্ভুত বলে মনে করে?

দ্য মিররের সঙ্গে কথা বলার সময়, টোকো বলেন, ‘নিজেকে মানুষ থেকে কুকুরে পরিণত করতে পেরে আমি খুশি। তবুও মানুষজন, বন্ধুবান্ধব আমার পরিবার অনেকেই বিষয়টিকে অবাক চোখে দেখেন যেটা আমার একেবারেই পছন্দের নয়’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man became a dog for 12 lakh viral video on youtube