scorecardresearch

বড় খবর

গায়ে জল ঢালতেই নিমেশেই ভোলবদল ঘোড়ার, প্রতারণার অভিযোগ মালিকের

কালো ঘোড়া হল লাল!

জল ঢেলে স্নান করাতেই ঘোড়ার গায়ের রঙ পালটে আসল রঙ বেরিয়ে এল।

শখ করে ২৩ লক্ষ টাকা দিয়ে কালো ঘোড়া কিনেছেন এক ব্যক্তি। কথায় আছে শখের দাম লাখ টাকা। সেই কোন ছোট্টবেলা থেকে কালো ঘোড়া পোষার ইচ্ছে পঞ্জাবের রমেশ কুমারের। সেই শখ পূরণে কোনোরকম কার্পণ্য করেননি তিনি।

দিন কয়েক আগেই এক ঘোড়া ব্যবসায়ীর সঙ্গে আলাপ হয় রমেশের। তিমি তার সেই ইচ্ছার কথা জানান। ব্যবসায়ী তাকে আশ্বাস দেন তিনি তাকে তাঁর পছন্দের একটি কালো ঘোড়া এনে দেবেন। কিন্তু তার যে অনেক দাম! শুনে এক মুহূর্ত একটু থমকে গিয়ে রমেশ ব্যবসায়ীকে জানান, শখ করতে গেলে টাকা তো দিতেই হবে। যত দামই হোক তার সেই কালো ঘোড়াই চাই।

সেই মতো একটি কালো ঘোড়া নিয়ে এসে রমেশের কাছে হাজির হন জিতেন্দ্র পাল সিংহ সেখোঁ, লখিন্দর সিংহ এবং লাচরা খান নামে তিন ব্যবসায়ী। সাধের কালো ঘোড়া দেখে আহ্লাদে আটখানা রমেশ। প্রথম কিস্তিতে প্রায় সাড়ে সাত লক্ষ টাকা এবং বাকী দুটি কিস্তিতে মোট ঘোড়ার দাম বাবদ ২৩ লক্ষ টাকা দেন ব্যবসায়ীদের।

এরপরই ‘কাহানি মে টুইস্ট’! রমেশের ইচ্ছা জাগে অনেকদিন হল ঘোড়া টিকে তো স্নান করানো হয়নি। এরপরই চলে স্নানের আয়োজনে। নিজের হাতে ডলে মেজে স্নান করানোর সময় রমেশ দেখেন ঘোড়ার গা থেকে কালো রঙ উঠছে। প্রথমে সেভাবে আমল না দিলেই সমানে রঙ উঠতে থাকায় সন্দেহ জাগে রমেশের মনে।

জল ঢেলে স্নান করাতেই ঘোড়ার গায়ের রঙ পালটে আসল রঙ বেরিয়ে এল। তাই দেখে শোকে বিহ্বল হয়ে পড়েন রমেশ। কোন মতে সেই ধাক্কা কাটিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। তিন ব্যবসায়ীর নামে প্রতারণার অভিযোগ আনেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত চালাচ্ছে পুলিশ  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man buys expensive horse for black colour it turns red