scorecardresearch

বড় খবর

পাঁঠার মাংস খাওয়ার আবদার, রান্না করতে অস্বীকার স্ত্রী’র, থানায় অভিযোগ স্বামীর

তেলঙ্গানার চেরলা গোয়ারাম গ্রামের এই ঘটনা সামনে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়।

প্রতীকী ছবি

বড্ড ভালবাসেন পাঁঠার মাংস খেতে! বিয়ের পর থেকে বউয়ের কাছে একটাই আবদার ছিল যুবকের, যখন বলবেন তখনই তাকে পাঁঠার মাংস রান্না করে দিতে হবে। স্বামীর এই আবদার অক্ষরে অক্ষরে মেনেও চলছিলেন নতুন বউ, কিন্তু বাঁধ সাধে গত সপ্তাহে।

মদ্যপ অবস্থায় স্বামী ঘরে ফিরে বউকে পাঁঠার মাংস রান্না করে দিতে বলেন। শুনেই তা রান্না করতে অস্বীকার করেন নতুন বউ। না শুনেই স্বামী তো রেগে লাল। কী করবেন বুঝে উঠতে না পেরে সোজা মোবাইল ফোন নিয়েই ১০০ নম্বর ডায়াল করেই পুলিশে অভিযোগ করেন। তাও একবার দুবার নয় টানা ৬ বার।

প্রথমে বিষয়টিকে সেভাবে আমল দিতে চাননি পুলিশ আধিকারিকরা। কিন্তু এতবার ফোন করে বিরক্ত করায় যুবকের বাড়িতে ধাওয়া দেয় পুলিশ। গিয়েই দেখেন মদ্যপ অবস্থায় পাঁঠার মাংসের পাশেই বসে রয়েছেন যুবক, স্ত্রী পাশের ঘরে।

স্ত্রীর কাছ থেকে পুরো ঘটনা শুনে যুবকে থানায় নিয়ে আসে পুলিশ। একদিন শ্রীঘরে রেখে পরের দিন সকালে ওই যুবককে বুঝিয়ে ছেড়ে দেন পুলিশ। কেন অভিযোগ করেছিলেন বউয়ের নামে? প্রশ্নের উত্তরে লজ্জিত ওই যুবক জানান, ‘পাঁঠার মাংস খাব বলে কিনে এনেছিলাম, বউকে বলার পরও ও রান্না করতে অস্বীকার করে আর তাতেই মাথা গরম হয়ে যায়’। তেলঙ্গানার চেরলা গোয়ারাম গ্রামের এই ঘটনা সামনে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man called police several times to complain against his wife did not cook mutton