scorecardresearch

বড় খবর

কাগজে ফুটে উঠলো মারাদোনার মুখ, শিল্পীর তাক লাগানো প্রতিভাকে কুর্নিশ!

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ৫ লাখ ৫৮ হাজারের বেশি ভিউ এবং ২৬ হাজারের বেশি লাইক সংগ্রহ করেছে।

কাগজে ফুটে উঠলো মারাদোনার মুখ, শিল্পীর তাক লাগানো প্রতিভাকে কুর্নিশ!
কাগজের মাধ্যমে ফুটিয়ে তুললেন ফুটবলের ইশ্বরকে

হাতের কাছে লক্ষ লক্ষ মানুষের হৃদয় জিতে নিলেন এক ব্যক্তি। কাগজের মাধ্যমে ফুটিয়ে তুললেন ফুটবলের ইশ্বরকে। আদায় করে নিলেন কুর্নিশ। আজকের পৃথিবীতে দক্ষতার কোন অভাব নেই। আমাদের চারপাশে এমন অনেক মানুষ আছেন যারা দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করে বিশেষ কিছু প্রতিভাকে আয়ত্ত করেছেন। যেখানে অনেকে অনেক পরিশ্রম করেও সেই দক্ষতা অর্জন করতে পারেন নি। এমন কিছু মানুষ-জন রয়েছেন যাদের প্রতিভা দেখে চোখ ফেরানোই দায়। কেবল কাঁচি দিয়ে কাগজ কেটে তাতে খোদাই করেছেন দিয়েগো মারাদোনা মুখ। এমন শিল্পকর্ম দেখে হুঁশ উড়েছে নেটদুনিয়ার।

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে সকলেই হতবাক। ভিডিওতে দেখা যাচ্ছে, কম্পিউটার স্ক্রিনের সামনে বসে আছেন এক ব্যক্তি, স্ক্রিন জুড়ে রয়েছে ফুটবলের ইশ্বর দিয়েগো মারাদোনা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি তার হাতে একটি কাগজ নেন এবং তারপর তিনি সেটিকে ভাঁজ করেন এবং কাঁচির সাহায্যে সেটিকে কাটা শুরু করেন। নির্দিষ্ট জায়গা থেকে সেই কাগজ কেটে হুবহু তাতে ফুটিয়ে তোলেন মারাদোনার মুখ। ভিডিওর শেষে চমৎকার কিছু ফিনিশিং মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। নেটিজেনরা এমন শিল্পকর্মকে দেখে প্রথমে নিজের চোখকেও বিশ্বাস করতে পারেননি।

আরও পড়ুন : [ সিনেমার স্ক্রিপ্টকেও হার মানাবে রুঢ় বাস্তব, দুধের সন্তান কোলে টোটো হাতে দাপিয়ে বেড়াচ্ছে মা! ]

ভিডিওতে দেখা যাচ্ছে পেপার কাটিংয়ের মাধ্যমে মারাদোনার মুখ ফুটিয়ে তুলেছেন ওই ব্যক্তি। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে। যা দেখে সবাই বেশ অবাক। একইসঙ্গে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ৫ লাখ ৫৮ হাজারের বেশি ভিউ এবং ২৬ হাজারের বেশি লাইক পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man carved a picture of diego maradona by cutting paper with scissors video goes viral