scorecardresearch

বড় খবর

দুধের শিশুকন্যাকে পিঠে চাপিয়েই পুশ-আপ, Viral Video চুটিয়ে উপভোগ নেটপাড়ার

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ২৯ হাজারেরও বেশি ভিউ হয়েছে৷

দুধের শিশুকন্যাকে পিঠে চাপিয়েই পুশ-আপ, Viral Video চুটিয়ে উপভোগ নেটপাড়ার

আপনি যদি মজার কোন ভিডিওর সন্ধান করেন, যা দেখে আপনার মন হালকা হবে তাহলে এই ভাইরাল ভিডিওটি স্রেফ আপনারই জন্য। এক ব্যক্তি তার একরক্কতি শিশুকে পিঠে নিয়ে পুশ-আপ করছে এমনই একটি ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শিশুদের নিয়ে নানান সময়ে নানান মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়,  ভিডিওগুলি প্রায়ই ভাইরাল হওয়া মাত্রই  ব্যবহারকারীদের মন জিতে নেয়। কিছু ভিডিওতে, শিশুদের দুষ্টুমি বুদ্ধি সকলকে অবাক করে। আবার কিছু ভিডিওতে, তাদের নিষ্পাপতা এবং চতুরতা ব্যবহারকারীদের হৃদয় ছুঁয়ে যায়। সম্প্রতি, এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, যাতে একজন বাবা তার দুধের সন্তানকে পিঠে চাপিয়ে পুশ-আপ করছেন। অভিনব এই ভিডিও মুহূর্তেই সোশ্যাল মিডিয়া ইউজারদের নজর কেড়ে নেয়।

এখন ভাইরাল হওয়া ভিডিওটি টুইটারে সন্দীপ মল নামে এক ব্যবহারকারী শেয়ার করেছেন। সন্দীপ তার জীবনীতে নিজেকে একজন জিম প্রশিক্ষক এবং ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার হিসাবে দাবি করেছেন। ১২-সেকেন্ডের ক্লিপে সন্দীপকে জিমে পুশ-আপ করতে দেখা যায়। অতিরিক্ত ওজন চাপাতে এবং নেহাতই মজার এই ভিডিও শেয়ার করতে তিনি নিজের শিশুকন্যাকে পিঠে চাপিয়েই চালিয়ে যান পুশ-আপ। এই সময় একরত্তি শিশুকন্যা তাকে শক্ত করে ধরে থাকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ২৯ হাজারেরও বেশি ভিউ হয়েছে৷ টুইটার ব্যবহারকারীরা পিতা-কন্যা জুটির এমন মজার ভিডিও থেকে চোখ সরাতেই পারছেন না। কমেন্ট সেকশনে অনেকেই নিজের চিন্তা-ভাবনা ভাগ করে নিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man does push ups with baby daughter on his back cute video goes viral