খিদের জ্বালা, পা ধরে খাওয়ার 'আবদার' পথ কুকুররের, দেখুন ভিডিও : man feeding egg to hungry dog won hearts of millions | Indian Express Bangla

খিদের জ্বালা, পা ধরে খাওয়ার ‘আবদার’ পথ কুকুরের, লাখ মানুষের মন ছুঁয়ে গেল ভিডিও

এমন কাজের জন্য সকলেই ব্যক্তির কাজের প্রশংসায় পঞ্চমুখ

খিদের জ্বালা, পা ধরে খাওয়ার ‘আবদার’ পথ কুকুরের, লাখ মানুষের মন ছুঁয়ে গেল ভিডিও

রাস্তাঘাটে হামেশাই দেখা যায় ক্ষুধার্ত পথ কুকুরদের খাবারের আশায় দোকানগুলির আশেপাশে দাঁড়িয়ে রয়েছে। চায়ের দোকান হোক অথবা হোটেলের সামনে এই দৃশ্য রোজকারের। এমন সময় কিছু মানুষকে ক্ষুধার্ত কুকুরদের খাবার দিতেও দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক মর্মস্পর্শী ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি স্টলের পাশে ক্ষুধার্ত একটি পথ কুকুর খাবারের আশায় দাঁড়িয়ে রয়েছে। স্টলে আসা মানুষ-জনের দিকে করুন চোখে তাকিয়ে থাকতে দেখা যায় কুকুরটিকে। যা দেখে চোখে জল আসতে বাধ্য।

ভাইরাল হওয়া এই ভিডিও ক্লিপটি মিস্টার শ্যাঙ্কি নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে একটি পথ কুকুরকে খাবারের দোকানের কাছে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এই সময় দোকানে আসা এক ব্যক্তিকে তার অর্ডার দেওয়া খাবারের জন্য অপেক্ষা করতে দেখা যায়। তখন একটি কুকুর লোকটির পা চেপে ধরে তার কাছে একটু খেতে চায়।

আরও পড়ুন: [ সাধের পোষ্যকে নিয়ে বিয়ের আসরে, বাইকেই বাজিমাত বরের, দেখুন ভিডিও ]

এর পরে, ভিডিওতে ব্যক্তিকে রাস্তার খাবারের বিক্রেতাকে কুকুরের জন্য সেদ্ধ ডিম দিতে বলে এবং এই সময় কুকুরটিকে ক্রমাগত করুন দৃষ্টিতে ব্যক্তির মুখের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। বর্তমানে ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি ক্ষুধার্ত কুকুরকে ডিম সেদ্ধ খাওয়াচ্ছেন। ভিডিওটি ব্যবহারকারীদের হৃদয় ছুঁয়ে গিয়েছে। এমন কাজের জন্য সকলেই ব্যক্তির কাজের প্রশংসায় পঞ্চমুখ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man feeding egg to hungry dog won hearts of millions

Next Story
সাধের পোষ্যকে নিয়ে বিয়ের আসরে, বাইকেই বাজিমাত বরের, দেখুন ভিডিও