scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

প্রেমিকাকে প্রপোজ করতে অভিনব স্টাইল, আইফেল টাওয়ারের সামনে নেচে-কুঁদে অস্থির প্রেমিক

ইতিমধ্যে ভিডিও ক্লিপটির ভিউ ৫ লাখ ছাপিয়ে গিয়েছে।

প্রেমিকাকে প্রপোজ করতে অভিনব স্টাইল, আইফেল টাওয়ারের সামনে নেচে-কুঁদে অস্থির প্রেমিক
নেচে মন জয় প্রেমিকের

প্রতিদিন ইন্টারনেটে ভাইরাল হচ্ছে অজস্র ভিডিও। তার মধ্যে কিছু ভিডিও আমাদের মন ছুঁয়ে যায়। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক প্রেমিকের ভিডিও। রীতিমত শাহরুখ খানের গানের সঙ্গে নেচে তাঁর প্রেমিকাকে প্রোপোজ় করতে সোজা আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে প্রেমিক। পলকে ভাইরাল এই ভিডিও। লক্ষ্য লক্ষ্য মানুষের মন ছুঁয়ে গিয়েছে এই ভিডিও। শাহরুখ খানের জনপ্রিয় গান ‘কোই মিল গ্যায়া’। সে গান গেয়েই আইফেল টাওয়ারের সামনে প্রেমিকাকে প্রপোজ করতে দেখা গিয়েছে প্রেমিককে। ভিডিও’টি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজ়েনদর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

টুইটারে এই ভিডিওটি শেয়ার করেছেন সচিন টন্ডন নামের এক ব্যক্তি। সদ্য ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে আইফেল টাওয়ারের সামনেই ‘কোই মিল গ্যায়া’ গানে নেচে তাঁর গার্লফ্রেন্ডকে প্রোপোজ় করলেন এক প্রেমিক। প্রেমিকের এই প্রোপোজ়ের কায়দায় একেবারে গদগদ হয়ে যান তার প্রেমিকাও! তিনিও তাল মিলিয়ে ছোট স্টেপে পা মেলাতে থাকেন প্রেমিকের সঙ্গে। চমৎকার ভাবে সাজিয়ে তোলা হয়েছে সেই জায়গাটিকে। আর সেই গোলাপের পাপড়ি ও মোমবাতি দিয়ে সাজিয়ে লেখা ‘ম্যারি মি’! যা অজস্র প্রেমিক মনকে ছুঁয়ে গিয়েছে।

ইতিমধ্যে ভিডিও ক্লিপটির ভিউ ৫ লাখ ছাড়িয়ে গিয়েছে। বহু মানুষ রিঅ্যাক্ট করেছেন ভিডিওতে। কিছু মানুষ প্রেমিকের প্রোপোজের স্টাইল দারুণ পছন্দ করেছেন। আবার কেউ কেউ এই ভিডিওটি একেবারেই পছন্দ করেন নি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man goes shah rukh khan way to propose girlfriend for marriage eiffel tower makes it picture perfect