বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ফ্রিজের মধ্যে প্যাকেটে মোড়ানো লক্ষ লক্ষ টাকা! দেখেই চক্ষু চড়কগাছ

ফ্রিজের ভিতর থরে থরে সাজানো টাকার বান্ডিল।

ফ্রিজের ভিতর থরে থরে সাজানো টাকার বান্ডিল।

অনলাইনে একটি পুরনো ফ্রিজ কিনে তার ভিতর যা দেখলেন, তা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ যিনি ফ্রিজটি কিনেছিলেন সেই ব্যক্তির। অনলাইনে রিসেলিং নানা অ্যাপের মাধ্যমে আমরা ব্যবহৃত জিনিস কিনে থাকি। এই ব্যক্তিও ওই ফ্রিজের বিজ্ঞাপন দেখে সেটি নিজের জন্য কেনেন।

বাড়িতে আনার পর সবকিছু ঠিক আছে কিনা তা দেখার জন্য ফ্রিজটি খুলতেই জ্ঞান হারিয়ে যাওয়ার জো! ফ্রিজের ভিতর থরে থরে সাজানো টাকার বান্ডিল। এত টাকা কোনওদিন একসঙ্গে দেখেননি ওই ব্যক্তি। নিজেকে কিছুটা সামলে নিয়ে টাকা গুনে তিনি দেখেন টাকার অঙ্ক প্রায় ৯৬ লক্ষ টাকা।

দেখুন সেই ভিডিও:

এই বিশাল পরিমান টাকা হাতে পেয়েও তিনি লোভ সামলে গোটা টাকাটাই স্থানীয় থানায় জমা দিয়ে এসেছেন। ঘটনাটি দক্ষিণ কোরিয়ার ভেজু দ্বীপ এলাকার। পুলিশের এক শীর্ষ আধিকারিক বলেন, “টাকার মালিকের খোঁজ চলছে, এটি এক আশ্চর্য বিষয়”। একই সঙ্গে টাকা ফিরিয়ে দেওয়ার ব্যক্তির সততারও ভূয়সী প্রশংসা করেছেন।

দক্ষিণ কোরিয়ার আইন অনুযায়ী যদি টাকার মালিকের সন্ধান পাওয়া না যায়, তবে সেই টাকার একটি অংশ পাবেন ওই ব্যক্তি।স্থানীয় সংবাদ মাধ্যমেও ঘটনাটি দেখানো হয়। এর পরই তা ভাইরাল হয় নেটদুনিয়ায়। কয়েক হাজার ভিউ হয়েছে ভিডিওতে। নেটিজেনরা ওই ব্যক্তির সততার প্রশংসা করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Man got shocked after what he discover inside a old refrigerator

Next Story
জানালা দিয়ে হাত গলিয়ে কী করছেন ব্যক্তি? কাণ্ড দেখে চোখ কপালে নেটদুনিয়ার!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com