scorecardresearch

বড় খবর

আরামে হাঁটতে ‘বিনা পয়সার ট্রেডমিল’, ভিডিও দেখেই প্রতিভার ‘তারিফ’ আনন্দ মাহিন্দ্রার

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি মানুষজন বেশ পছন্দ করেছেন।

আরামে হাঁটতে ‘বিনা পয়সার ট্রেডমিল’, ভিডিও দেখেই প্রতিভার ‘তারিফ’ আনন্দ মাহিন্দ্রার

ভারতীয়রা হাতের কাজে বিশেষ পারদর্শী, একথা সর্বজনবিদিত। কিভাবে কম খরচে ভাল কিছু করা যায় তা ভারতীয়দের থেকে ভাল কেউই জানেন না। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এতে এক টাকা খরচ না করে এক যুবক বাড়ির রান্নাঘরে একটি ট্রেডমিল তৈরি করে তার ওপর দৌড়াতে শুরু করেছেন। ভিডিওটি শেয়ার করেছেন বিখ্যাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। এটা দেখে আপনিও হাসতে বাধ্য।

ভাইরাল এই ভিডিওতে এই ব্যক্তি রান্নাঘরে একটি ট্রেডমিল তৈরি করেছেন। সিঙ্কের কাছে মেঝেতে প্রথমে ডিশ-ওয়াশার ছড়িয়ে দিলেন। এর পর সেখানে একটু জল ছিটিয়ে দিলেন। সিঙ্কটি ধরে রেখে, তিনি দেখিয়েছিলেন কিভাবে আপনি একটি মসৃণ মেঝেতে আরামে হাঁটতে পারেন এবং ট্রেড মিলের সুবিধা নিতে পারেন। এই ভিডিওটি কোথাকার, সে বিষয়ে তথ্য পাওয়া যায়নি। কিন্তু আনন্দ মাহিন্দ্রা এটিকে বিশ্বের সবচেয়ে সাশ্রয়ী ট্রেডমিল (লোয়েস্ট কস্ট ট্রেডমিল ইন ওয়ার্ল্ড) বলে উল্লেখ করেছেন। পাশাপাশি তিনি বলেছেন, এই তরুণকে এই বছরের সেরা আবিষ্কারকের ট্রফি দেওয়া উচিত।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি মানুষজন বেশ পছন্দ করেছেন। ভিডিওটি শেয়ার করার পর মাত্র তিন ঘণ্টার মধ্যেই দেখে ফেলেছেন প্রায় তিন লাখ মানুষ। এক হাজার মানুষ লাইক দিয়েছেন এবং একই সংখ্যক মানুষ মন্তব্যও করেছেন। এই ভিডিওটি দেখার পরে লোকেরা হাসি থামাতে না পারলেও কেউ কেউ এটিকে অত্যন্ত বিপজ্জনক বলে অভিহিত করেছেন। একজন ব্যবহারকারী বলেছেন, ‘এই উদ্ভাবনটি দুর্দান্ত স্যার’, একজন লিখেছেন, ‘এটা খুবই বিপদজনক স্যার’ যে কোন সময়ে হাত -পা ভাঙতে পারে’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man hilarious idea of making lowest cost treadmill