scorecardresearch

বড় খবর

পাথরের ওপর দিব্যি দাঁড়িয়ে মাটির পাত্র! দেখুন ‘আর্ট অফ ব্যালেন্সে’র নজর কাড়া ভিডিও

এখন পর্যন্ত ৩০ হাজারের বেশি লাইক ও ৪ লাখ ৬২ হাজারের বেশি ভিউ সংগ্রহ করেছে ভিডিওটি

পাথরের ওপর দিব্যি দাঁড়িয়ে মাটির পাত্র! দেখুন ‘আর্ট অফ ব্যালেন্সে’র নজর কাড়া ভিডিও
পাথরের ওপর দিব্যি দাঁড়িয়ে মাটির পাত্র

সারা বিশ্বে প্রতিভাবান মানুষের অভাব নেই। যাদের প্রায়ই দেখা যায় তাদের প্রতিভা সমাজের সকলের সামনে নিয়ে আসতে। আজকাল, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরণের মানুষকে অনন্য কীর্তি-কলাপের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়।

অনেক ধরনের শিল্পীকে তাদের আশ্চর্যজনক প্রতিভা ক্যামেরায় রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যাচ্ছে। যার মাধ্যমে তাঁরা রাতারাতি হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। সম্প্রতি এমনই একটি ভিডিও সামনে এসেছে। ভিডিওতে এক ব্যক্তিকে দেখা যাচ্ছে তিনি ব্যালেন্স মেকিং আর্ট প্রদর্শন করছেন। যা দেখে নিজের চোখকেও কার্যত বিশ্বাস করতে পারছেন না মানুষজন

ভাইরাল এই ভিডিওটি আর্টস টেরা নামে ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। ভিডিওতে একজন লোককে একটি লোহার চেয়ারে বসে লোহার রেঞ্জের সাহায্যে পাথরের ভারসাম্য বজায় রাখতে এবং তার উপর একটি পাত্র দাঁড় করাতে দেখা যায়।

ভাইরাল এই ভিডিওর শেষে, ব্যক্তিটি তার দক্ষতা দিয়ে সকলের হুঁশ উড়িয়ে দেয়। ভিডিওতে, রেঞ্জটিকে পাথরের উপর সোজা করে দাঁড়ানোর পরিবর্তে, সেটিকে একটি নির্দিষ্ট কোণে হেলান দিয়ে পাত্রটিকে ভারসাম্য বজায় রাখতে দেখা যায়। এটি এমন একটি শিল্প যা কোন সাধারণ মানুষ সহজে করতে পারে না।

আরও পড়ুন: [ মেকআপ আর্টিস্টের নজরকাড়া প্রতিভা, এ যেন অবিকল পপ তারকা, শিল্পসত্ত্বা’কে কুর্নিশ তামাম বিশ্বের ]

বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এখন পর্যন্ত ৩০ হাজারের বেশি লাইক ও ৪ লাখ ৬২ হাজারের বেশি ভিউ পেয়েছে। ভিডিও শেয়ার করার পাশাপাশি ক্যাপশন দিয়ে এর নাম দেওয়া হয়েছে ‘আর্ট অফ ব্যালেন্স’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man is seen balancing a stone on an iron wrench in viral video