scorecardresearch

বড় খবর

‘বুলেটের’ সাধপূরণ সাইকেলেই! ‘সৃজনশীলতা’য় অবাক নেটপাড়া

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা বুলেটের স্বপ্ন পূরণের ব্যর্থ হলেও বুলেট চালানোর শখ ছাড়তে পারেন নি তিনি। পরিবর্তে সাইকেলকেই বুলেটে পরিণত করেছেন তিনি।

‘বুলেটের’ সাধপূরণ সাইকেলেই! ‘সৃজনশীলতা’য় অবাক নেটপাড়া

সোশ্যাল মিডিয়া মানেই চমকের ছড়াছড়ি। কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় কখন ভাইরাল হবে তা আগে থেকে বলা মুশকিল। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় রোমাঞ্চের পাশাপাশি বিনোদনমূলক ভিডিও ক্রমশ ভাইরাল হয়। সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে, যেখানে একজন ব্যক্তির ‘সৃজনশীলতা’ দেখে অবাক ব্যবহারকারীরা।

তরুণ প্রজন্মের মধ্যে বাইকের ‘ক্রেজ’ সবসময় লক্ষ্য করা যায়। ‘স্পোর্টস বাইক’ থেকে ‘রয়াল এনফিল্ড’ বাইকের ক্রেজ তরুণ প্রজন্মের মধ্যে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। বুলেট অনেকের কাছেই স্বপ্নের বাইক। ইদানীং এক ব্যক্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। পেট্রোল ছাড়াই বুলেট চালাতে দেখা যাচ্ছে ওই ব্যক্তিকে। সখ পুরণ করতে সাইকেলকেই বুলেটে পরিণত করে ফেলেছেন তিনি। যা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা বুলেটের স্বপ্ন পূরণের ব্যর্থ হলেও বুলেট চালানোর শখ ছাড়তে পারেন নি তিনি। পরিবর্তে সাইকেলকেই বুলেটে পরিণত করেছেন তিনি। যা দেখে ব্যবহারকারীদের চোখ ছানাবড়া হয়ে গেছে। অনেক ব্যবহারকারী এমন কৌশল দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারেনি। অন্যদিকে কেউ কেউ এই ধারণাটিকে এতটাই পছন্দ করেছেন যে তারাও এমন বুলেট চালিয়ে দেখতে চেয়েছেন।

বর্তমানে এই ভাইরাল ভিডিওটি সোশ্যাল মিডিয়ার আরও অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিন্স রাজ নামে এক ব্যক্তি। ভিডিওতে দেখা যাচ্ছে বাইকের উপরের অংশটি বুলেটের এবং নিচের অংশটি সাইকেলের। যা প্যাডেল করে চালাতে দেখা যাচ্ছে ওই ব্যক্তিকে । খবর লেখা পর্যন্ত ভিডিওটি ১২ লক্ষের বেশি ভিউ হয়েছে। একইসঙ্গে ৯ লাখ ৩৮ হাজারের বেশি ব্যবহারকারী লাইক করেছেন ভিডিওটি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man is seen driving a bullet made of a bicycle