বড় খবর

অন্তর্বাস পরে মদের গাড়ির সামনে ঝাঁপ, রইল ভাইরাল ভিডিও

পুলিশ সেই ট্রাকের কাছে এসে দেখেন সেই ব্যক্তি সিলিন্ডারের ঢাকনা খুলে যতটা সম্ভব মদ্যপান করার চেষ্টা করছেন। তারপরেই সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

শরীরে কোনো পোশাক নেই। কেবল রয়েছে অন্তর্বাস। সেই অবস্থাতেই এক মদ্য বাহী ট্রাকের সামনে ঝাঁপিয়ে পড়লেন এক ব্যক্তি। সেই অবস্থাতেই মদ পান করলেন তিনি। ক্যালিফোর্নিয়ায় এমন ঘটনা ঘটতেই তুলকালাম নেট দুনিয়ায়।

ট্রাকের ক্যামেরার যে ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে, অন্তর্বাস পরেই এক ব্যক্তি গাড়ি চালাচ্ছিলেন। নিজের গাড়ি থেকেই মদ্যবাহী ট্রাকটিকে দাঁড়ানোর সিগনাল দেন তিনি। তবে সেই ব্যক্তির ইঙ্গিতে কর্ণপাত না করেই সেই ট্রাকের ড্রাইভার চালিয়ে যেতে থাকেন।

তারপরেই মদের গাড়িটিকে রীতিমতো গাড়ি চালিয়ে ধাওয়া করে সেই ট্রাকের সামনেই ঝাঁপিয়ে পড়েন তিনি।নেমে আকন্ঠ মদ্যপান করেন তিনি। গোটা ঘটনার সময়েই তার পরনে ছিল স্রেফ একটি একটি অন্তর্বাস।

ট্রাকের সাইড ক্যামেরায় দেখা গিয়েছে, পাশ থেকে দৌড়ে এসে মদে বোঝাই ট্যাঙ্কের উপরে চড়ছেন।

তারপরেই ট্রাক ড্রাইভার স্টেট হাইওয়ে পেট্রোল কারের দৃষ্টি আকর্ষণ করেন। পুলিশ সেই ট্রাকের কাছে এসে দেখেন সেই ব্যক্তি সিলিন্ডারের ঢাকনা খুলে যতটা সম্ভব মদ্যপান করার চেষ্টা করছেন। তারপরেই সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় সেই ব্যক্তির কান্ড কারখানার ভিডিও রীতিমত হিট। নেটিজেনরা ভিডিওয় পরপর প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Man just on underware caught for jumping infront of truck

Next Story
চোখের ভিতর দীর্ঘক্ষণ এঁটে বসে ছিল গুবরে পোকা, তারপর…
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com