scorecardresearch

বড় খবর

মাথায় হাত বুলিয়ে ‘কপালে চুম্বন’! ভয়ঙ্কর সিংহের সঙ্গেই ‘খুনসুটি’, ভিডিও ভাইরাল

ভিডিওটি ৩৮ লাখেরও বেশি মানুষ দেখেছেন, ২ লাখেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন।

মাথায় হাত বুলিয়ে ‘কপালে চুম্বন’! ভয়ঙ্কর সিংহের সঙ্গেই ‘খুনসুটি’, ভিডিও ভাইরাল

ওয়াইল্ডলাইফ ভাইরাল ভিডিও নেটিজেনরা দারুণ ভাবে উপভোগ করেন। এই সিরিজের অধীনে,এমন কিছু মারাত্মক ভিডিও ভাইরাল হয় যা দেখে শিউরে ওঠেন নেটপাড়ার মানুষজন। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে মানুষ এবং সিংহের মধ্যে একটি প্রেমময় সম্পর্ক দেখতে পাওয়া গিয়েছে, ভিডিও দেখে নিজের চোখকেও বিশ্বাস করা কঠিন হবে। ‘লায়ন কিসিং অ্যান্ড প্লেয়িং উইথ ম্যান’, মানুষের সঙ্গে সিংহের বিরামহীন ভালবাসার ভিডিও এখন ভাইরাল। ভিডিওটি আপনাকেও ভাবতে বাধ্য করবে যে সিংহের সঙ্গে আসলে এই ব্যক্তির কী সম্পর্ক।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি বিশালাকার সিংহের সঙ্গে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে। তিনি সিংহের কেশর ধরে তার গায়ে হাত বুলিয়ে সিংহকে আদর করছেন।  যা দেখে দর্শকরা অবাক। এমনকি সিংহও সেই ব্যক্তির ভালবাসায় মগ্ন। ভালবাসা এবং আদর পেয়ে সিংহটি এত খুশি যে সে ওই ব্যক্তির হাতে মাথা রাখে। এর পরে, তিনি সিংহটিকে চুম্বন করেন। ভিডিওটি দেখার পর আপনি হতবাক হয়ে যাবেন যে এত বড় এবং হিংস্র সিংহকে কেউ কীভাবে ভালোবাসতে পারে? এমন কীভাবে সিংহটি আদর পেয়ে পোষা প্রাণীর মত আচরণ করে?

আকর্ষণীয় এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে lionlovershub নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে, ভিডিওটি ৩৮ লাখেরও বেশি মানুষ দেখেছেন, ২ লাখেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন। ভিডিওটির ক্যাপশন দেওয়া হয়েছে – ‘যখন আপনার সেরা বন্ধুর আপনার আদর প্রয়োজন’। ভিডিওটিতে মন্তব্য করে লোকেরা লিখেছেন – ‘এই ব্যক্তিটি খুব ভাগ্যবান’, যখন অনেক ব্যবহারকারী এমন আচরণের জন্য ওই ব্যক্তিকে সাবধান করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man kissing and playing with lion