scorecardresearch

১২ ফুট লম্বা বিষধর কেউটের মাথায় চুমু, কী হল তারপর…?

ভিডিওটি ৫ দিন আগে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে

Kissing Snake, Viral Video of Man Kissing Snake, Viral Video, Viral Video of man Kissing snake, man seen kissing king cobra, saanp ko chumta dikha shakhs, nickthewrangler, Instagram Video, Trending Video, Viral Video, Kissing Snake Video, Wildlife Viral Video, Wildlife Video, odd news, viral On Internet, Weird news, strange news, bizarre news, bizarre story, amazing news, strange news, interesting news, viral news, trending news, viral, trending, ajeebogarib, hatke news, ajab gajab, zara hatke, khabar hatke

ভয়ঙ্কর বিষধর সাপের তালিকায় প্রথমেই উঠে আসে কেউটে। নাম শুনেই মানুষের বুকের ভিতরটা দুরুদুরু করতে থাকে। সোশ্যাল মিডিয়ায় ১২ ফুট লম্বা বিষধর কেউটে সাপকে চুমু খেতে দেখা গেল এক ব্যক্তিকে। এমন ভিডিও দেখে চোখ ছানাবরা নেটিজেনদের। ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে ভয় না পেয়েই এক ব্যক্তি বিষধর সাপকে চুম্বন করছে।

সাধারণত, সাপকে চোখের সামনে দেখা তো দূরের কথা নাম শুনেই মানুষজন ভয় পায়। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওতে একেবারে ভিন্ন দৃশ্য দেখা যাচ্ছে, যেখানে একজন ব্যক্তিকে একটি বিশালাকারের কেউটে সাপকে চুম্বন করছেন।  

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নদীর তীরে বসে আছেন এক ব্যক্তি এবং তার সঙ্গে রয়েছে ১২ ফুটের একটি কিং কোবরা। তাকে এই বিষাক্ত সাপের সঙ্গে অবলীলায় শিশুর মত খেলা করতে দেখা যায়, তারপর সে পেছন থেকে আলতো করে সাপটিকে চুমু খায়। ভিডিও দেখে গেল গেল রব উঠতে শুরু করলেও সাপটি ওই ব্যক্তিকে কোন আক্রমণ করেনি।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে nickthewrangler নামে একটি অ্যাকাউন্ট থেকে। ভিডিওটি ৫ দিন আগে আপলোড করা হয়েছে, যা লক্ষাধিক মানুষ দেখেছেন এবং হাজার হাজার মানুষ লাইক করেছেন। এই বিপজ্জনক ভিডিওটি দেখে মানুষজন নানান মন্তব্যও করেছেন। বেশিরভাগ ব্যবহারকারী ব্যক্তিটি অত্যন্ত সাহসী বলার পাশাপাশি এমন কাজের জন্য তাকে সতর্কও করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man kissing snake