scorecardresearch

একসঙ্গে বাজাচ্ছেন ১৪টি বাদ্যযন্ত্র, অনন্য প্রতিভায় স্তম্ভিত নেটপাড়া

ভিডিওতে এই ব্যক্তির অনন্য প্রতিভা দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা হতবাক এবং সকলেই তাঁর প্রশংসাও করছেন।

rending Video,viral video, Viral peter video, Viral artist, Viral talent, Unique talent video, Interesting video, Video of playing 14 musical instruments, Viral Instagram video, Viral reel, Peter playing 14 musical instruments at once
ভিডিওতে এই ব্যক্তির অনন্য প্রতিভা দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা হতবাক এবং তার প্রশংসাও করছেন।

একসঙ্গে বাজাচ্ছেন ১৪টি বাদ্যযন্ত্র, ভাইরাল ভিডিও দেখে রীতিমত তাজ্জব নেটপাড়া। ভাইরাল হওয়া ভিডিওতে একজন ব্যক্তিকে একসঙ্গে ১৪টি যন্ত্র বাজাতে দেখা যাচ্ছে। ভিডিওতে দাবি করা হয়েছে, ভারতে এমন প্রতিভা অনন্য।

ভারতে প্রতিভার অভাব নেই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও তার প্রমাণ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে গ্ল্যাডসন পিটার নামে এক ব্যক্তিকে একসঙ্গে ১৪টি বাদ্যযন্ত্র বাজাতে দেখা যায়, অথচ আশ্চর্যের বিষয় হল যক্ষ্মা রোগের কারণে তার ফুসফুসের ৬০শতাংশই ক্ষতিগ্রস্ত হয়েছে। তবুও তিনি একসঙ্গে অনেক যন্ত্র বাজাতে পারেন।

এই ব্যক্তির ৪৯টি বাদ্যযন্ত্র বাজাতে পারদর্শি, তিনি একই সঙ্গে ১৪ টি বাদ্যযন্ত্র বাজাতে পারেন। তার স্বাস্থ্যের এই অবস্থা সত্ত্বেও, তিনি সঙ্গীতের প্রতি তার ভালবাসা, আবেগ কিছুতেই ছাড়তে পারেন নি। পিটার তার প্রতিভার জোরে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড অর্জনের আশা করেন এবং দাবি করেন যে তিনি ভারতের একমাত্র শিল্পী যিনি একসঙ্গে ১৪টি যন্ত্র বাজাতে পারেন। ভিডিওতে এই ব্যক্তির অনন্য প্রতিভা দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা হতবাক এবং তার প্রশংসাও করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man playing 14 musical instruments at once