scorecardresearch

বড় খবর

স্যুট-টাইয়ে কীবোর্ডে ‘আইকনিক’ সুর, নস্ট্যালজিক নেটপাড়া

‘তুঝে দেখা তো ইয়ে জানা সানাম’ গানের সুরে ‘মন্ত্রমুগ্ধ’ নেটপাড়া

স্যুট-টাইয়ে কীবোর্ডে ‘আইকনিক’ সুর, নস্ট্যালজিক নেটপাড়া

সারা বিশ্বের অসংখ্য মানুষ সোশ্যাল মিডিয়ায় ফুটিয়ে তোলেন তাদের দক্ষতা, যা রাতারাতি ভাইরাল হয়ে যায়। তাঁদের সেই সকল তাক লাগানো দক্ষতা মানুষকে অবাক করে। সেই সব ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়। সম্প্রতি দিল্লির রাস্তায় এক ব্যক্তির দক্ষতায় রীতিমত অবাক মানুষজন। ভাইরাল হওয়া একটি ভিডিওতে একজনকে কীবোর্ড বাজিয়ে সুরের ঝড় তুলতে দেখা গিয়েছে।

ভাইরাল এই ভিডিওতে তাকে তার দক্ষতা দিয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে দেখা যায়। ভিডিওতে, লোকটিকে শাহরুখ খান এবং কাজল অভিনীত ব্লকবাস্টার ছবি দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে-এর ‘তুঝে দেখা তো ইয়ে’ গানটি বাজাতে দেখা যাচ্ছে। যা দেখে ‘মন্ত্রমুগ্ধ’ হয়ে পড়েছেন ব্যবহারকারীরা।

ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রবি পাঠক নামে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী তার অ্যাকাউন্ট থেকে। এই ভিডিওতে স্যুট পরা এক ব্যক্তিকে কীবোর্ডে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে ছবির ‘তুঝে দেখা তো ইয়ে জানা সানাম’ গানটি বাজাতে দেখা যাচ্ছে। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন: [ করোনা কেড়েছে প্রাণ, স্ত্রী’কে অমর করতে প্রাণপাত বৃদ্ধের, সিলিকন মূর্তিতেই খুঁজে পান নিজের ভালবাসা ]

জানা গিয়েছে কীবোর্ড বাজানো ব্যক্তির আইজ্যাক নিউটন নামে একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। তিনি ‘নিউটন ওয়ান ম্যান অর্কেস্ট্রা’ নামেই পরিচিত। খবর লেখা পর্যন্ত, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ১৪ লক্ষে বেশি ভিউ এবং ৪৩ হাজারের বেশি লাইক পেয়েছে। ব্যবহারকারীরা ব্যক্তির দক্ষতার প্রশংসা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man playing tujhe dekha toh on keyboard at dilli haat