scorecardresearch

বড় খবর

চলন্ত ট্রেনের মুখে ধাক্কা প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা মহিলাকে, শিউরে উঠলেন সকলেই

একদম ঠিক সময়ে ট্রেন থামাতে সক্ষম হয়েছিলেন চালক। নাহলে মারাত্মক বিপদ ঘটতে পারত।

প্রতীকী ছবি

ট্রেনের সামনে মহিলা যাত্রীকে ধাক্কা মেরে ঠেলে ফেললেন যুবক! শিউরে ওঠার মতো ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিও দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। ট্রেনের ধাক্কায় গুরুতর জখম ওই মহিলা। সাক্ষাৎ মৃত্যুমুখ বেঁচে ফিরলেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে ব্রাসেলসের একটি রেল স্টেশনে ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে রয়েছে যাত্রীরা। হঠাৎই পিছন থেকে এক মহিলা যাত্রীকে ধাক্কা মারেন এক যুবক। কালো টিশার্ট পরেছিলেন তিনি।

ছিটকে সটান রেললাইনে পড়ে যান ওই মহিলা। তিনি লাইন থেকে ওঠার আগেই ট্রেন চলে আসে। ঘটনার অভিঘাতে প্লাটফর্মে থাকা যাত্রীরা চিৎকার করে ওঠেন। ভাগ্যক্রমে ট্রেনটি কয়েক হাত দূরে থেকে যায়। চালকের তৎপরতায় এযাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। সকলেই যেন হাঁফ ছেড়ে বেঁচেছেন। নেটিজ়েনদের সকলেই বলছেন, একদম ঠিক সময়ে ট্রেন থামাতে সক্ষম হয়েছিলেন চালক। নাহলে মারাত্মক বিপদ ঘটতে পারত।

ভিডিওতে এও দেখা গিয়েছে যে মহিলা ঠিক আছে দেখার পরেই ওই অভিযুক্ত যুবককে ধরতে এগিয়ে যান স্টেশনে থাকা অন্যান্য যাত্রীরা। এই ঘটনায় মূল অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। জানা গিয়েছে, ওই ট্রেনের চালক যথাসময়ে ট্রেন থামিয়ে মহিলা যাত্রীর প্রাণ বাঁচালেও নিজের প্রবল শক এবং ট্রমার মধ্যে ছিলেন। একই অবস্থা ছিল ওই যাত্রীরও। জানা যায় পুরনো শত্রুতার জেরেই এই কাণ্ড ঘটান ওই যুবক।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man pushes lady passenger in front of train