scorecardresearch

বড় খবর

কুমিরের মুখে বাড়িয়ে দিলেন হাত, ব্যক্তির কাণ্ডে হুঁশ উড়লো নেটপাড়ার, ভিডিও ভাইরাল

ভাইরাল এই ভিডিওতে দেখা যায় কুমিরের পিঠে বসে আছেন ওই ব্যক্তি।

কুমিরের মুখে বাড়িয়ে দিলেন হাত, ব্যক্তির কাণ্ডে হুঁশ উড়লো নেটপাড়ার, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কখন কী ভাইরাল হয় আগে থেকে কিছুই বলা যায় না। কখনও খুব মজার ভিডিও সামনে আসে, কখনও কখনও এমন কিছু মারাত্মক ভিডিও ভাইরাল হয় যা দেখে নেটপাড়ার হুঁশ উড়ে যায়। এমনই এক চমকপ্রদ ভিডিও সামনে এসেছে। ভিডিওটিতে একজন ব্যক্তিকে একটি কুমিরের সঙ্গে খেলতে দেখা যায়। ভিডিওটি কয়েক হাজার বার দেখা হয়েছে এবং নেটিজেনরাও নানান মন্তব্য করছেন।

ভাইরাল এই ভিডিওতে দেখা যায় কুমিরের পিঠে বসে আছেন ওই ব্যক্তি। ওই ব্যক্তির মুখ বিপজ্জনক প্রাণীর দাঁতের ঠিক উপরে। ভিডিওটির এই অংশটি বেশ ভয়ঙ্ক। এর কিছু সময় পরই লোকটি এগিয়ে গিয়ে এমন কাজ করে যে, আশেপাশে দাঁড়িয়ে থাকা সকলেই অবাক হয়ে যান।

কুমিরের দাঁতের উপরে মুখ রাখা ব্যক্তি ধীরে ধীরে তার হাত বাড়ায়। তারপর খুব সাবধানে সে কুমিরের চোয়ালের মধ্যে হাত নাড়তে থাকে। সে প্রথমে তার ডান হাত কুমিরের চোয়ালের বাঁদিকে রাখে এবং তারপর বাম হাতটি কুমিরের চোয়ালে প্রবেশ করান। মাত্র এক সেকেন্ডের মধ্যেই বুলেটের গতিতে কুমিরটি তার হাত ছিঁড়ে খেতে যায়।

ওই ব্যক্তি দ্রুততার সঙ্গে তার হাত বের করে আনতে সক্ষম হন। ভিডিওতে এই দৃশ্য দেখে মানুষজনও খুব ভয় পেয়ে যায়। ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তির এমন গতি দেখে সবাই হতবাক হয়ে শুধু হাততালি দিতে থাকেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওটি animals_powers ইনস্টাগ্রামেও শেয়ার করা হয়েছে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man put his hand in crocodiles mouth