scorecardresearch

বড় খবর

মেয়েই লক্ষ্মী! পায়ের ছাপেই ব্যবসা শুরু বাবার, দেখুন মিষ্টি ভিডিও

মেয়েকে মা লক্ষ্মী রুপে কল্পনা করার জন্য বাবার মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন সকলেই।

মেয়েই লক্ষ্মী! পায়ের ছাপেই ব্যবসা শুরু বাবার, দেখুন মিষ্টি ভিডিও
প্রতীকী ছবি

নারী ধর্ষণ, শ্লীলতাহানি, কন্যাভ্রূণ হত্যা, নারী নির্যাতনের খবরে আজ আমরা সত্যিই বড়ই ক্লান্ত। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিজের মেয়েকে মা লক্ষ্মী হিসাবে কল্পনা করে ব্যবসা শুরু করতে চলেছেন বাবা। এমন ভিডিও ভাইরাল হতেই তা লক্ষ লক্ষ মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে বাবা ব্যবসার কাজে নতুন একটি ট্রাক কিনেছেন। সেই ট্রাকের পুজো উপলক্ষে হাজির পরিবার। এর মাঝেই বাবাকে দেখা গিয়েছে মেয়েকে মা লক্ষ্মী হিসাবে কল্পনা করে তার পায়ের ছাপ গাড়িতে লাগাতে। সেই সঙ্গে বাবা ব্যবসার শ্রীবৃদ্ধি কামনাও করেছেন। ভিডিওতে প্রথমেই মেয়েকে আলতা ভর্তি একটি পাত্রেও ওপর দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তার পর বাবা কোলে তুলে নেনে আদরের ছোট্ট মেয়েকে। এবং কোলে তুলে ব্যবসার জন্য কেনা গাড়িতে মেয়ের পায়ের ছাপ দেন। এই অমূল্য মুহূর্ত ছুঁয়ে গেছে হাজারো হৃদয়। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে ‘বেটিয়া আশীর্বাদ’ ।

এদিকে এমন মিষ্টি মধুর ভিডিও ভাইরাল হতেই মুহুর্তেই তাতে কয়েক হাজার ভিউ হয়েছে। এমন ভিডিও দেখে অনেকেই নিজের চোখের জল ধরে রাখতে পারেননি অনেকেই আবার মেয়েকে মা লক্ষ্মী রুপে কল্পনা করার জন্য বাবার মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man puts daughter s feet impression on his trucks before starting new business heartwarming viral video