scorecardresearch

বড় খবর

ফুটপাতে শুয়ে ইংরাজি গল্পে বিভোর বৃদ্ধ, দেখুন ভিডিও

২ লাখের বেশি দেখা হয়েছে ভিডিওটি।

ফুটপাতে শুয়ে ইংরাজি গল্পে বিভোর বৃদ্ধ, দেখুন ভিডিও

সারা বিশ্বে বইপ্রেমী মানুষের সংখ্যা নেহাত কম নয়। অনেককেই ট্রেনে বাসে ভ্রমণ কালীন সময়ে বই পড়তে দেখা যায়। আবার অনেকেই অবসর সময় কাটান বইয়ে মুখ গুঁজে। সম্প্রতি বই পড়ার এক ভিডিও রীতিমত ভাইরাল। ফুটপাথের পাশে শুয়ে একজন ‘বয়স্ক ব্যক্তিকে’ একটি ইংরাজি উপন্যাস পড়তে দেখা যাচ্ছে, যা দেখে সবাই অবাক।

কিছু লোক বই পড়তে এতটাই পছন্দ করেন যে তারা যে কোনও জায়গায় এবং যে কোনও সময় বই পড়তে শুরু করেন। বই পড়তে পড়তে তারা এতটাই মগ্ন হয়ে পড়েন যে তারা বুঝতেও পারে না যে তাদের চারপাশে কী ঘটছে, সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে রাস্তার ধারে একটি ফুটপাতে শুয়ে ইংরাজি উপন্যাস পড়ছেন এক বৃদ্ধ। এই বৃদ্ধকে বই পড়তে দেখে আপনিও অনুপ্রাণিত হবেন। ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে ফুটপাতে শুয়ে এক বৃদ্ধ কীভাবে ইংরেজি উপন্যাস পড়ছেন। ভিডিওতে, একটি কুকুরকেও ব্যক্তির কাছে শুয়ে থাকতে দেখা যায়, যেটি সম্ভবত তার পোষা কুকুর।  

ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে The Bookoholics নামের একটি পেজে শেয়ার করা হয়েছে, আর শেয়ার হতেই তা ভাইরাল। এই ভিডিওটি এখন পর্যন্ত ২ লাখেরও বেশি বার দেখা হয়েছে, যেখানে ২৫ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। ভিডিওটি দেখার পর ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man reding books lying on footpat