scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

কার্নিশে আটকে কুকুরছানা, বাঁচাতে প্রাণপাত যুবকের, কুর্নিশ নেটপাড়ার

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি কুকুর খেলার সময় অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে বেরিয়ে কার্নিশে আটকে পড়ে।

কার্নিশে আটকে কুকুরছানা, বাঁচাতে প্রাণপাত যুবকের, কুর্নিশ নেটপাড়ার

সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যে এমন কিছু ভিডিও ভাইরাল হয় যেগুলি দেখে ব্যবহারকারীরা রীতিমত অবাক হয়ে যান। ভাইরাল ভিডিওগুলিতে অনেক সময় কুকুরকে মালিকের প্রাণ বাঁচাতে দেখা যায়। তবে এই ভিডিওতে একেবারে বিপরীত ছবি দেখা গিয়েছে যেখানে দেখা যাচ্ছে ছাদের কার্নিশে আটকে রয়েছে একটি কুকুরছানা। আর তাকে উদ্ধারে প্রাণপাত করছে এক যুবক। এই ভিডিওটি নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

চারপেয়েদের দুষ্টমির নানান মজার ভিডিও আমরা দেখে থাকি সোশ্যাল মিডিয়ায়। কখনও কখনও এই মজা তাদের জন্য সারমেয়দের জন্য অনেক সময়ই খুবই ঝুঁকিপূর্ণ হয়ে ওঠে। সম্প্রতি, ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি কুকুর খেলার সময় অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে বেরিয়ে কার্নিশে আটকে পড়ে। এরপরই ভয় পেয়ে যেতে দেখা যায় কুকুরটিকে। প্রাণভয়ে রীতিমত ডাকতে শুরু করে কুকুর ছানাটি ডাকতে শুরু করে।

এ সময় তাকে বাঁচানোর চেষ্টা করতে দেখা যায় অনেককে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, কিছু লোক বহুতলের নিচে চাদর নিয়ে দাঁড়িয়ে আছে। একইসঙ্গে ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে কুকুরছানাকে বাঁচাতে বিপজ্জনক পদক্ষেপ নিতে। বহুতলের ওপাশের জানালা দিয়ে বেরিয়ে কুকুরটিকে আটকে থাকতে দেখে দ্রুত একটি কাঠের তক্তা নিয়ে আসেন এবং বিল্ডিংয়ের এপ্রান্ত থেকে ওপ্রান্ত কাঠের তক্তাটি পেতে দেন এবং কুকুরছানাটিকে বাঁচায়। ভিডিওটি দেখে নেটিজেনদের গায়ের লোম খাঁড়া হয়ে গেছে। একই সঙ্গে কুকুরটিকে বাঁচানোর জন্য ওই ব্যক্তির প্রশংসা করছেন সবাই।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man risking his life for saves dog trapped on building