scorecardresearch

বড় খবর

ভিডিও কলে প্রেসিডেন্টের সামনেই নগ্ন হয়ে স্নান, তুমুল উত্তেজনা

: জুম কলের স্ক্রিনগ্রব থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানেই সেই ব্যক্তিকে দেখা গিয়েছে স্ক্রিনের ডানদিকে একদম নীচে।

ভিডিও কলে প্রেসিডেন্টের সামনেই নগ্ন হয়ে স্নান, তুমুল উত্তেজনা
নগ্ন হলেন। তাও সরাসরি প্রেসিডেন্টের সঙ্গে ভিডিও চ্যাটে। যা নিয়ে তোলপাড় বিশ্ব। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট হওয়ার পরই তা ভাইরাল।
ব্রাজিল প্রেসিডেন্ট জুম ভিডিও কলে আলোচনা সারছিলেন দেশের আমলা, ব্যবসায়ীদের সঙ্গে। সেখানেই নগ্ন হয়ে পড়লেন এক ব্যবসায়ী। আসলে পোশাক ছাড়ার আগে তিনি ভিডিও কল অফ করতেই ভুলে গিয়েছিলেন।
আন্তর্জাতিক একাধিক সংবাদ মাধ্যমে বলা হয়েছে, ব্রাজিলের ব্যবসায়ী সংস্থার প্রেসিডেন্ট পাওলো স্কাফ দেশের প্রেসিডেন্ট জের বলসোনারোর সঙ্গে ভিডিও কলে আলোচনা সভার বন্দোবস্ত করেছিলেন। করোনা পরিস্থিতিতে দেশের ব্যবসা, অর্থনীতি নিয়ে প্রেসিডেন্ট বলসোনারো অনেকদিন ধরেই এই আলোচনা সারতে চাইছিলেন। তাই এই ভিডিও কল। সেখানেই ঘটে এই অপ্রীতিকর অবস্থা।
জুম কলের স্ক্রিনগ্রব থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানেই সেই ব্যক্তিকে দেখা গিয়েছে স্ক্রিনের ডানদিকে একদম নীচে।
ডেইলি মেলের প্রতিবেদন বলছে, আলোচনা করার সময়ে হঠাৎই বলসোনারো থামিয়ে দেন স্কাফকে। কারণ ইতিমধ্যেই তিনি পোশাক বিবর্জিত অবস্থায় সেই ব্যবসায়ীকে লক্ষ্য করে ফেলেছিলেন। বলসোনারো বলেন, “পাওলো, তোমার একজন সহকর্মী শেষ দিকের বক্সে রয়েছেন। উনি তো কল থেকে চলে গিয়েছেন। উনি ঠিক আছেন তো?”
ব্রাজিলের শিল্পমন্ত্রী পাওলো গুয়েদাস সেই ভিডিও কলে ছিলেন বলসোনারোর ঠিক পাশেই। তিনি এর পরেই জানান, “এই ভদ্রলোক নগ্ন হয়ে স্নান করছেন।”
ব্রাজিল প্রেসিডেন্ট এরপরই জানান, “দুর্ভাগ্যবশত আমরা দেখে ফেলেছি। খুব অপরিস্কার ছবি। তবে আমরা দেখে ফেলেছি।”
যে ব্যক্তি প্রেসিডেন্টের সামনেই নগ্ন হলেন, তাঁর পরিচয় অবশ্য এখনো জানা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bolsonaro video call trending %e0%a6%ad%e0%a6%bf%e0%a6%a1%e0%a6%bf%e0%a6%93 %e0%a6%95%e0%a6%b2%e0%a7%87 %e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%a1%e0%a7%87%e0%a6%a8%e0%a7%8d