সিংহকে আদর করতে গিয়ে হাতটাই যেতে বসল এক মধ্যবয়স্কের

উচ্ছ্বসিত পিয়েতের বেড়াজালের বাধা না মেনে সিংহের মাথায় আদুরে হাত বোলাতেই নেমে এলো 'পাশবিক অ্যাটাক'। এই মুহুর্তে তিনি সেপটিক শক এর মধ্যে রয়েছেন বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

By: New Delhi  Published: April 18, 2019, 4:35:36 PM

পশুরাজের মাথায় হাত দেওয়াতে সম্মানে লেগেছে তার গৃহিণীর, সেই বিরক্তির প্রকাশ গিয়ে পড়ল পিয়েতের নর্তজের ওপর। ঘটনাটি ঘটেছে সাউথ আফ্রিকার টিকওয়ে রিভার লজে। বছর পঞ্চান্নর পিয়েতের নর্তজে এবং তার স্ত্রী ইলজে তাদের দশম বিবাহবার্ষিকী পালন করতে গিয়েছিলেন সেখানে। উচ্ছ্বসিত পিয়েতের বেড়াজালের বাধা না মেনে সিংহের মাথায় আদুরে হাত বোলাতেই নেমে এলো ‘পাশবিক অ্যাটাক’। প্রথম সিংহটি ভালোবেসে আদর খেয়ে গেলেও দ্বিতীয়টির এসব ‘বাড়তি ভালোবাসা’ ভালো লাগেনি মোটেও। অতঃপর দন্তাঘাত।

সুন্দর সেই মুহুর্ত ধরে রাখার জন্য ভিডিওটি করছিলেন পিয়েতের স্ত্রী। কিন্তু হঠাৎ এই দুর্ঘটনায় কার্যত হতভম্ব তিনিও। ‘দে নেভার লার্ন’ নাম দিয়ে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে পিয়েতের নর্তজে খাঁচার বাঁধা অতিক্রম করেই হাত বোলাচ্ছেন পশুরাজের মাথায়। সেটি অবশ্য ভালো চোখে নেয়নি তার সিংহী। পশুরাজকে ছেড়ে তার মাথায় হাত বোলাতেই সজোরে কামড় দিয়ে প্রতিবাদ জানায় সে।

আরও পড়ুন গড়গড়িয়ে ইংরেজি বলছেন এক মজুর, যা শুনে তাজ্জব নেটপাড়া

টিকওয়ে রিভার লজের এক মুখপাত্র জানায়, এই ধরনের ঘটনা তাদের এখানে প্রথম। গত ছ’বছর ধরে চলা এই সাফারি পার্কে এধরনের ঘটনা কোনওদিন হয়নি। তারা এই ঘটনার কোনোরকম দায় স্বীকার করতে নারাজ কারণ হিসেবে তারা বলেন সমস্তরকমের সতর্কবার্তা থাকা সত্ত্বেও নর্তজে বৈদ্যুতিক বেড়ার বাঁধা না মেনেই হাত বোলাতে যান সিংহের মাথায়।

নেটওয়ার্ক২৪ থেকে প্রাপ্ত খবর অনু্যায়ী গুরুতর আঘাতপ্রাপ্ত নর্তজেকে পেলনোমি হসপিটালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক। এই মুহুর্তে তিনি সেপটিক শক এর মধ্যে রয়েছেন বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই ভাইরাল হওয়া ভিডিওটি নিয়ে প্রচুর প্রতিক্রিয়া আসছে টুইটারে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Man seriously injured as he tries to stroke caged lion

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X