scorecardresearch

বড় খবর

অতি ভক্তিতেই চরম বিপত্তি, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

ভিডিওতে দেখা যাচ্ছে ব্যক্তিটি হাতির মূর্তির নীচে কোনভাবে আটকে গিয়েছেন

অতি ভক্তিতেই চরম বিপত্তি, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল
অতি ভক্তিতেই চরম বিপত্তি

ভারত বহু ধর্মের দেশ। লোকেরা প্রায়শই ঈশ্বরের আশীর্বাদ পেতে মন্দিরে যায় এবং সেখানে তাদের নিজস্ব উপায়ে ঈশ্বরের পূজা করে। কিছু লোক ঈশ্বরকে খুশি করার জন্য কিছু অনন্য বা চ্যালেঞ্জিং পদ্ধতি অবলম্বন করেন। তেমনই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর সর্বশেষ উদাহরণ দেখা গেছে গুজরাটের একটি মন্দিরে, যেখানে এক ভক্ত হাতির মূর্তির নিচে আটকে যান। আর সেই ভিডিও ভাইরাল।

মন্দির চত্বরে বসানো একটি হাতির মূর্তির নিচে আটকে থাকা এক ব্যক্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ভক্ত তার হাত ও শরীর ব্যবহার করে হাতির নীচ থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন কিন্তু কোন ভাবেই তিনি সেখান থেকে বেরোতে পারছিলেন না। সঙ্গে সঙ্গে মন্দিরের এক পুরোহিতকেও লোকটিকে সাহায্য করতে দেখা যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে ব্যক্তিটি হাতির মূর্তির নীচে কোনভাবে আটকে গিয়েছেন এবং লোকেরা তাকে বিভিন্ন ভাবে সেই অবস্থা থেকে বেরিয়ে আসার পরামর্শ দিচ্ছেন।  লোকেরা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়, কিন্তু লোকটি সেখানেই আটকে থাকে। কীভাবে এবং কখন লোকটি মূর্তির নীচ থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন তা স্পষ্ট নয়। ভিডিওটি শেয়ার করার সময় থেকে এটি ৫০ হাজার বার দেখা হয়েছে এবং সংখ্যাটি প্রতিদিনই বাড়ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man stuck under the elephant statue in gujarat temple viral video