scorecardresearch

বড় খবর

মাঝরাস্তায় বাসের ইউ-টার্ন, সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরলেন যুবক

চোখের নিমেষে বাসটিকে পাশ কাটিয়ে বেরিয়ে যায় স্কুটারটি।

মাঝরাস্তায় বাসের ইউ-টার্ন, কোনওক্রমে সংঘর্ষ এড়ালেন বাইক চালক

মাঝরাস্তায় বাসের ইউ-টার্ন, কোনওক্রমে সংঘর্ষ এড়ালেন বাইক চালক! এমন ভিডিও এবার ভাইরাল নেটদুনিয়ায়। চোখের সামনে এমন ভিডিও দেখে শিউড়ে উঠেছেন নেটিজেনরা। টনা ঘটেছে কর্নাটকের ম্যাঙ্গালুরুতে। একটুর জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ওই বাইক চালক। এযেন সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে আসা! রাস্তার পাশে থাকা সিসিটিভি ক্যামেরা ওই মুহূর্ত রেকর্ড হয়ে গিয়েছিল। পরে সেটাই ভাইরাল হয়েছে।

 ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি বাস থেমেছে। ইউ টার্ন নেওয়ার চেষ্টা করছিলেন বাসের চালক। তার আগেই একটি বাইক বাসের পাশ কাটিয়ে বেরিয়ে গিয়েছিল। ফলে রাস্তা ছিল ফাঁকা। কিন্তু যেই না চালক বাস নিয়ে ইউ টার্ন নিতে যাবেন, ঠিক সেই সময়েই পিছন থেকে তীব্র গতিতে ছুটে এক একটি স্কুটার। বাসটিও ততক্ষণে বাঁক নেওয়ার প্রস্তুতি নিয়ে ফেলেছে। ওভাবে তীব্র গতিতে ধেয়ে আসা স্কুটার দেখে কোনওমতে ব্রেক কষেন তিনি। বরাত ভাল থাকায় থেমে যায় বাসটি। চোখের নিমেষে বাসটিকে পাশ কাটিয়ে বেরিয়ে যায় স্কুটারটি। যদি কোনও কারণে চালক ব্রেক কষে বাসটি থামাতে না পারতেন, তাহলে মারাত্মক দুর্ঘটনা ঘটার সম্ভাবনা ছিল।

বাসের ধাক্কায় স্কুটারের হাল যে কী হতে পারত তা আন্দাজ করেই শিউরে উঠেছেন নেটিজ়েনদের সকলেই। বাসের সঙ্গে সংঘর্ষ এড়ালেও একটু বেসামাল হয়ে গিয়েছিলেন স্কুটারে থাকা যুবক। সামনের একটি গাছের ফাঁক দিয়ে কোনমতে গলে গিয়ে প্রাণে বাচেন তিনি। এই ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই প্রায় ৫০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই কমেন্টে এমন বেপরোয়া স্কুটার না চালানোর জন্য যুবককে অনুরোধ করেছেন। আপনিও দেখুন এই ভাইরাল ভিডিও!  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mangaluru man speeding on scooter escapes collision as bus takes turn