সম্মানজনক ব্যবস্থা, বিনামূল্যে ত্রাণ নিতে দ্বিধা বোধ করলেন না মানুষজন

এই পদ্ধতিতে ত্রাণ দেওয়া মন কেড়েছে সোশাল মিডিয়ার। যা ইতিমধ্যে ভাইরাল নেট নাগরিকদের হাতে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Published: April 27, 2020, 3:03:13 PM

সম্মানের সঙ্গে ত্রাণ ঘরে নিয়ে গেল মণিপুরের বাসিন্দারা। ঠিক যেন বাজার করতে এসেছিলেন তারা। হ্যাঁ, এমনই ব্যবস্থা করেছে সেখানকার সরকার। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হেঁশেলের নিত্য প্রয়োজনীয় জিনিস টেবিলে রাখা রয়েছে। সেখান থেকেই প্রয়োজনীয় জিনিস নিয়ে যাচ্ছে মানুষ। কাজেই, বিনামূল্যে প্রয়োজনীয় জিনিস নিতে দ্বিধা করছেন না। পাশাপাশি জিনিস নেওয়ার সময় কেউ নিয়ম ভঙ্গ করছেন না। দূরত্ব বজায় রেখে টেবিল থেকে জিনিস তুলছেন।

তামিলনাড়ুর এক আইএএস অফিসার সু্প্রিয়া সাহু তাঁর টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একজন করে টেবিলের সামনে আসছেন, আর রান্নার তেল যাবতীয় গৃহস্তের প্রয়োজনীয় জিনিস তুলে নিচ্ছেন। আগের জনের হয়ে যাওয়ার পর এরপর পিছনে দাড়িয়ে থাকা অন্যজন এসে একইভাবে প্রয়োজনীয় জিনিস তুলে নিচ্ছেন। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, প্রতিটি টেবিলের সামনে দাঁড়িয়ে রয়েছেন একজন স্বেচ্ছাসেবক বা সরকারি কর্মী। যখনই কেউ টেবিলের সামনে আসছে, তখন তাদের সামনে মাথ নিচু করে নমস্কার করছেন স্বেচ্ছাসেবক ও সরকারি কর্মীরা।

এই পদ্ধতিতে ত্রাণ দেওয়া মন কেড়েছে সোশাল মিডিয়ার। যা ইতিমধ্যে ভাইরাল নেট নাগরিকদের হাতে।

দেখুন ভিডিও…

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Manipur shows the way on how to distribute relief materials during lockdown

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X