scorecardresearch

বড় খবর

হাত ছেড়েই ব্যস্ত রাস্তায় ছুট, অল্পের জন্য প্রাণরক্ষা একরত্তির

দেখুন সেই হাড়হিম করা ভিডিও।

মুহূর্তেই সে গিয়ে পড়ে ট্রাকের একেবারে সামনে। সেই সময় দেবদূতের মত এক ব্যক্তি শিশুটির হাত ধরে টেনে তাকে সরিয়ে আনে ট্রাকের সামনে থেকে।

মায়ের সঙ্গে হাত ধরে ঘুরতে বেড়িয়েছিল একরত্তি। বেখেয়ালে কখন ভিড় রাস্তায় হাত ছিটকে বেরিয়ে গেছে সন্তান ঠাহর করতে পারেননি মা। কেনাকাটিতে ব্যস্ত ছিলেন তিনি। হটাত করে ভিড় রাস্তায় এসে পড়ে এক ট্রাক, কোনদিকে না তাকিয়ে হটাত করে ছুটে রাস্তার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে পারাপারের চেষ্টা করে শিশুটি।

মুহূর্তেই সে গিয়ে পড়ে ট্রাকের একেবারে সামনে। সেই সময় দেবদূতের মত এক ব্যক্তি শিশুটির হাত ধরে টেনে তাকে সরিয়ে আনে ট্রাকের সামনে থেকে। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তোলপাড় পড়েছে নেটদুনিয়ায়। সকলেই শিশুটিকে বাঁচানোর জন্য ওই ব্যক্তিকে বাহবা দিয়েছেন। কিন্তু এমন কাণ্ড দেখে অনেকেই তাকে ঈশ্বরের দূত বলেও অভিহিত করেছেন। ক্লিপটি রেডডিটে পোস্ট করা হয়েছিল এবং এটি ভাইরাল হয়েছে, যা নেটিজেনদের কাছ থেকে বেশ কয়েকটি প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

Man’s quick thinking and prompt action saves kids life. from HumansBeingBros

ভাইরাল এই ক্লিপে দেখা যাচ্ছে ব্যস্ত রাস্তায় একরত্তি এক শিশু এপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ছুটে যেতে গিয়ে একটি ট্রাকের সামনে গিয়ে পড়ে। ট্রাকটি উল্টোদিক থেকে প্রচণ্ড গতিতে এগিয়ে আসছিল। এই দৃশ্য দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি ওই ব্যক্তি। মুহূর্তের মধ্যেই হাতের ম্যাজিকে শিশুকে সরিয়ে নিয়ে আসেন ট্রাকের সামনে থেকে। সাক্ষাত মৃত্যুমুখ থেকে তিনি শিশুটিকে ফিরিয়ে আনেন। দেখুন সেই হাড়হিম করা ভিডিও।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mans quick reaction saves child from approaching truck on busy street