বিয়ের ১০ বছর পূর্তি, ফেসবুকে ছবি দিয়ে জানালেন মার্ক জুকারবার্গ

গত শুক্রবার বিয়ের দশ বছর পূর্তি উপলক্ষে বাড়ির লনে স্ত্রী চ্যানের হাত ধরে পোজ দিতে দেখা যায় মার্ক জুকেরবার্গকে।

Mark Zuckerberg recreates wedding pic
গত শুক্রবার বিয়ের দশ বছর পূর্তি উপলক্ষে বাড়ির লনে স্ত্রী চ্যানের হাত ধরে পোজ দিতে দেখা যায় মার্ক জুকেরবার্গকে।

বিয়ের দশ বছর পূর্ণ করলেন মেটা সিইও মার্ক জুকারবার্গ। জীবনের বিশেষ এই দিনে হাজারো ব্যস্ততার মধ্যেও নিজের প্রেমিকা তথা বর্তমান স্ত্রী প্রিসিলা চ্যানের সঙ্গে ছবি শেয়ার করতে ভুললেন না তিনি। বিবাহ বার্ষিকী হলো এমন একটি অনুষ্ঠান যা আমাদের সকলের মধ্যে খুশি ও আনন্দ নিয়ে আসে। এই দিনে বিবাহিত দম্পতিরা তাদের বিবাহের সময়ের সমস্ত আনন্দের মুহূর্ত গুলোকে পুনরায় সকলের সঙ্গে ভাগ করতে নিতে চায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই কাজ এখন অনেকে সহজ হয়ে উঠেছে। এবার সোশ্যাল মিডিয়াতেই নিজের বিবাহ বার্ষিকীর ছবি পোস্ট করলেন স্বয়ং মার্ক জুকারবার্গ।  

গত শুক্রবার বিয়ের দশ বছর পূর্তি উপলক্ষে বাড়ির লনে স্ত্রী চ্যানের হাত ধরে পোজ দিতে দেখা যায় মার্ক জুকারবার্গকে। ধুসর রঙের একটি স্যুট পরে স্ত্রী চ্যানের পাশে বসে থাকতে দেখা গিয়েছে তাকে। স্ত্রী চ্যানের পরনে ছিল একটি স্ট্র্যাপলেস গাউন। দুজনকেই বেশ সুন্দর দেখাচ্ছিল। এই ছবি পোস্ট করে জুকারবার্গ লেখেন, ‘দেখতে দেখতে বিয়ের ১০ বছর একসঙ্গে সেই সঙ্গে জীবনের প্রায় অর্ধেক সময় এক সঙ্গে কাটালাম আমরা’।

মুহূর্তেই এই ছবি ভাইরাল হয়েছে। সকলেই মার্ক এবং চ্যান কে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে চ্যানের হাতের একটি ফুলের তোড়াও দেখা গিয়েছে যেটি মার্ক জুকারবার্গ তাকে বিবাহবার্ষিকী উপলক্ষে দিয়েছেন।

আরও পড়ুন: পুরনো সাইকেলেই বাঁধ ভাঙা উচ্ছ্বাস, একরত্তির ভিডিও মন ছুঁয়ে গেল সকলের

একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “তোমাদের দুজনকেই শুভ বিবাহ বার্ষিকী’র শুভেচ্ছা। প্রসঙ্গত উল্লেখ্য, ৯ বছর প্রেমের সম্পর্কে থাকার পরে ২০১২ সালের ১৯ মে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মার্ক জুকারবার্গ এবং প্রিসিলা চ্যান। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mark zuckerberg recreates wedding pic with wife priscilla chan to celebrate 10th wedding anniversary

Next Story
মাত্র ৪৯,৯০০ টাকাতে কীভাবে কিনবেন আইফোন ১৩, জানুন!