scorecardresearch

‘ইওর হার্ট ইজ মাই হার্ট, মাই হার্ট ইজ ইওর হার্ট’…ডিজিট্যাল পুরোহিতের ‘চমৎকারী মন্ত্রে’ বুঁদ নেটপাড়া

পুরোহিতের এমন চনমনে দৃষ্টিভঙ্গি নজর কেড়েছে নেটিজেনদের।

‘ইওর হার্ট ইজ মাই হার্ট, মাই হার্ট ইজ ইওর হার্ট’…ডিজিট্যাল পুরোহিতের ‘চমৎকারী মন্ত্রে’ বুঁদ নেটপাড়া

“ইওর হার্ট ইজ মাই হার্ট, মাই হার্ট ইজ ইওর হার্ট। মেরি জিন্দেগি, তেরি জিন্দেগি। তেরি জিন্দেগি, মেরি জিন্দেগি” সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ডিজিট্যাল পুরোহিতের চমৎকারী মন্ত্র। পুরোহিতের কাণ্ড দেখে বিয়ের আসরে হাজির ‘আত্মীয় পরিজনরা’ও তখন হেসে লুটোপুটি। অভিনব এই বিয়ের মন্ত্র ক্যামেরাবন্দিও করে নেন কেউ কেউ। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সেই ভিডিও। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে ‘ডিজিটাল পুরোহিতের’ তকমাও মিলেছে।

বিয়ের মরসুমে সোশ্যাল মিডিয়ায় বিমে নিয়ে হামেশাই নানান মজার মজার ভিডিও ভাইরাল হয়। তবে এসবের মাঝেই নজর কেড়েছে ডিজিট্যাল পুরোহিতের এই মজার মন্ত্র। মন্ত্রে বুঁদ নেটপাড়া। রিপোর্ট অনুসারে জানা গিয়েছে, দমদম এয়ারপোর্ট সংলগ্ন এক বিয়ে বাড়ির আসরে এমনই মজার মন্ত্রে নেটিজেনদের নজর কেড়েছে এই পুরোহিত।

পাত্র-পাত্রীকে হৃদয়েকে মিলিয়ে দিতে অভিনিব মন্ত্রেই বাজিমাত পুরোহিতের। ডিজিটাল জমানায় রীতিমতো হিন্দি এবং ইংরাজি ডায়লগে বিয়ের মন্ত্রকে মিলিয়ে বর-কনেকে বিবাহবন্ধনে আবদ্ধ করছেন ওই পুরোহিতকে। ওয়েডিং ওয়াও নামে সোশ্যাল মিডিয়ার একটি পেজ থেকে ভিডিওটি শেয়ার হতেই তা ভাইরাল হয়ে যায়। পুরোহিতের এমন চনমনে দৃষ্টিভঙ্গি নজর কেড়েছে নেটিজেনদের।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Marriage mantra during weeding rituals at dumdum goes viral