গর্ভবতী মহিলার পেটে দশ হাজার মৌমাছি! ভয়ে, বিস্ময়ে থ সবাই

অনেকে এই সাহসিকতার প্রশংসা করলেও, বেশিরভাগ নেটিজেনই এই কীর্তির কারণ বুঝছেন না। অনেকেই ভাবছেন, নিজের শিশুরই ক্ষতি করে ফেললেন না তো তিনি।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  July 5, 2020, 3:03:43 PM

ওয়েডিং ফটোশুটিংয়ের মতই সাম্প্রতিককালে নতুন ট্রেন্ড মাতৃত্বকালীন ফটোশ্যুট। প্রথমবার মা-বাবা হওয়ার আগে অনেক দম্পতিই মুহূর্তকে স্মরণীয় করে রাখছেন ক্যামেরার লেন্সে। এমনই এক ফটোশ্যুট এবার চমকে দিল নেটিজেনদের। টেক্সসের এক অন্তঃসত্ত্বা মহিলা প্রেগন্যান্সি ফটোশ্যুট করলেন তাও আবার বেবি-বাম্পের উপর হাজারো মৌমাছি নিয়ে। এই ফটোশ্যুটই সাড়া ফেলে দিয়েছে।

ফটো সিরিজে দেখা যাচ্ছে, অন্তঃসত্ত্বা মহিলা স্বামীর সঙ্গে আউটডোরে পোজ দিচ্ছেন। পেশায় তিনি একজন মৌমাছি পালক। নিজেদের মৌমাছির বাগানে গিয়েই সেই মহিলা অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন। অনাবৃত পেটের উপরেই মৌমাছি নিয়ে ফটোশুটিংয়ে চমকে দিয়েছেন তিনি।

ফেসবুকে নিজের ছবি শেয়ার করে এমিলি মারনেম নামের সেই মহিলা দীর্ঘ পোস্টে জানান গোটা ঘটনা। “আগেই ঠিক করে রেখেছিলাম আমার মাতৃত্বকালীন ছবি সবার সঙ্গে শেয়ার করে নেব। আমি প্রথমে কয়েকটা মৌমাছি আমার খোলা পেটে ছেড়ে দিয়েছিলাম। তারপর সেই মৌমাছিরা একে একে জড়ো হয়। একবারের জন্যও আমাকে ওরা দংশন করেনি। খাঁচার মধ্যে রাণি মৌমাছিকে আমার পেটের সঙ্গে আটকে রেখেছিলাম। এই নিয়ে চিন্তার কোনো কারণ নেই। পুরো বিষয়টি অনুমোদন দিয়েছেন আমার চিকিৎসক। আমার উন্মুক্ত পেটে মাত্র দশ হাজার মৌমাছি ছিল।”

প্রথমে ফেসবুকে পোস্ট করা হলেও, পরে এই ছবি অন্যান্য সামাজিক গণমাধ্যম সাইটসগুলোতেও ভাইরাল হয়ে পড়ে। অনেকে এই সাহসিকতার প্রশংসা করলেও, বেশিরভাগ নেটিজেনই এই কীর্তির কারণ বুঝছেন না। অনেকেই ভাবছেন, নিজের শিশুরই ক্ষতি করে ফেললেন না তো তিনি। পাশাপাশি মহিলার চিকিৎসককেও একহাত নিয়েছেন অনেকে।

নিজের ফটোশুট ভাইরাল হওয়ার পরে সেই মহিলা নিজের জীবনের একটি ট্র্যাজিক ঘটনা শেয়ার করে নেন। জানান, এর আগে প্রথমবার গর্ভবতী হওয়ার পর মিসক্যারেজ হয়ে যায়।

পরে ব্যাপক সমালোচনার মুখে পরে নিজের ফটোশ্যুটের ক্যাপশনে তিনি লিখে দেন, এই জিনিস যেন কেউ চেষ্টা না করেন। এটা ভীষনই বিপজ্জনক!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Maternity photoshoot with bees on belly goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং