বড় খবর

পাত্রীকে হতে হবে ‘দেশভক্ত’, ‘চরমপন্থী’, ‘দয়াময়ী’, বিজ্ঞাপন পাত্র পক্ষের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিজ্ঞাপনটির একটি ছবি, যাতে দেখা যাচ্ছে যে পাত্রী চাইছেন ডাঃ অভিনব কুমার, যাঁর বয়স ৩১ বছর, এবং যিনি “বর্তমানে কর্মহীন”।

প্রতীকী ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম

ভারতবর্ষে ‘পাত্র/পাত্রী চাই’-এর বিজ্ঞাপন জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। কিন্তু আমাদের সবার পরিচিত এই প্রথা একেবারে আমূল পাল্টে ফেলেছেন এক দন্ত চিকিৎসক। যাঁর দেওয়া ‘পাত্রী চাই’-এর বিজ্ঞাপন আপাতত ভাইরাল, কারণ তাঁর অবিশ্বাস্য চাহিদার তালিকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিজ্ঞাপনটির একটি ছবি, যাতে দেখা যাচ্ছে যে পাত্রী চাইছেন ডাঃ অভিনব কুমার, যাঁর বয়স ৩১ বছর, এবং যিনি “বর্তমানে কর্মহীন”। তাতে অবশ্য অসুবিধে নেই, কারণ তাঁর চাই “অত্যন্ত ফর্সা, সুন্দরী, অত্যন্ত অনুগত, স্নেহপরায়ণা, যত্নশীলা, সাহসিনী, শক্তিময়ী, ধনী” স্ত্রী।

এতে অবশ্যই চাহিদার শেষ নয়। ‘বর্তমানে কর্মহীন’ ডাক্তারবাবুর সম্ভাব্য স্ত্রীকে হতে হবে “অত্যন্ত দেশভক্ত”, এবং তাঁর অন্তরে থাকতে হবে ভারতের “মিলিটারি এবং স্পোর্টসের ক্ষমতা” বাড়ানোর “তীব্র ইচ্ছা”। এছাড়াও ভাবী বধূ হবেন “চরমপন্থী” অথচ “দয়াময়ী”, এবং “শিশুপালনে” বিশেষজ্ঞ।

যদিও এখনও জানা যায় নি যে কবে অথবা কোন সংবাদপত্রে প্রকাশিত হয়েছে এই বিজ্ঞাপন, সোশ্যাল মিডিয়ায় তুমুল প্রতিক্রিয়া সৃষ্টি করেছে সেটি। কেউ ঠাট্টা করছেন, তো কেউ রেগে যাচ্ছেন, কেউ বা বলছেন ‘ফেক’।

আমাদের দেখা সবচেয়ে অদ্ভুত বিজ্ঞাপনগুলির মধ্যে এটি নিঃসন্দেহে শীর্ষ তালিকায়। আপনাদের?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Matrimonial ad extremely patriotic bride boost indias military goes viral

Next Story
‘ছোট থেকে দেখেছি মাকে থাপ্পড় মেরে রাগ মেটাত বাবা’, ভাইরাল তাপসী পান্নুর ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com