scorecardresearch

বড় খবর

পথেই বিকল, খালি পায়ে মার্সিডিজ ঠেলে ভাইরাল অটোচালক

অটো চালককে এভাবে বিলাসবহুল গাড়ি ঠেলতে দেখা খুবই বিরল

পথেই বিকল, খালি পায়ে মার্সিডিজ ঠেলে ভাইরাল অটোচালক

রাস্তাঘাটে আপনি নিশ্চয়ই দেখেছেন যে, বাইক বা স্কুটির পেট্রোল শেষ হলে অনেক সময় অন্য কেউ বাইক অথবা স্কুটিকে পা দিয়ে ধাক্কা দিয়ে এগিয়ে নিয়ে যেতে দেখা যায়। এমন পরিস্থিতিতে কেউই সাহায্য করতে দ্বিধা বোধ করে না। অটো চালকরাও অন্য অটো চালকদের একইভাবে সাহায্য করে থাকেন। কিন্তু আপনি কি কখনও বিলাসবহুল গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তা দিয়ে ঠেলে নিয়ে যেতে দেখেছেন? এমন ঘটনা প্রায় ঘটেনা বললেই চলে। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে সামনে এসেছে এমনই এক ভিডিও। যেখানে এক অটোচালককে বিলাসবহুল গাড়িটিকে পায়ে করে ধাক্কা দিয়ে এগিয়ে নিয়ে যেতে দেখা গেছে। আর এই ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

এই ভিডিও ক্লিপটি টুইটার হ্যান্ডেল @vskochar-এর আইডিতে শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা- পুনেতে অটো মার্সিডিজ ঠেলে নিয়ে যাচ্ছে। খবর লেখা পর্যন্ত ভিডিওটি ৬০০-এর বেশি ভিউ এবং ৩১টি লাইক পেয়েছে। অটো চালককে এভাবে বিলাসবহুল গাড়ি ঠেলতে দেখা খুবই বিরল। আর সেই কারণেই ভিডিওটি ভাইরাল।

১০ সেকেন্ডের ভাইরাল ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে একজন অটো চালক পিছন থেকে রাস্তায় ছুটে আসা একটি লাল মার্সিডিজ গাড়িকে পা দিয়ে ধাক্কা দিচ্ছেন। সবচেয়ে বড় কথা অটো চালক খালি পায়ে গাড়ি ঠেলে দিচ্ছেন। অনেক ব্যবহারকারী পুনের কোরেগাঁও পার্কের এই ঘটনাটি বলছেন, যেখানে পথে গাড়ির তেল ফুরিয়ে গেলে এক অটো চালক গাড়ির মালিককে এমনভাবে সাহায্য করেছিলেন। কিছু ব্যবহারকারী এই ভিডিওটি দেখার পরে অটো চালকের প্রশংসা করছেন, আবার কেউ গাড়ির মালিককে তুলোধোনা করে কমেন্টে লিখেছেন, কেবল এটাই দেখা বাকি ছিল। কেউ বলেছেন, অটোওয়ালা আর কেউ নন, রজনীকান্ত।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mercedes benz breaks down in pune auto driver pushes it with his leg video