scorecardresearch

বড় খবর

লাইভে ঝড়ের সতর্কতার মাঝেই বাড়িতে ফোন, খোঁজ নিলেন সন্তানদের, দেখুন ভিডিও

লাইভ চলাকালীন সময়ে তিনি ফোন করেন বাড়িতে। বাচ্চাদের ঝড়ের ব্যাপারে সতর্ক করেন।

লাইভ চলাকালীন বাড়িতে ফোন আবহাওয়াবিদের

লাইভে ঝড়ের পুর্বাভাসের সংবাদ দিচ্ছিলেন এনবিসি ওয়াশিংটনের প্রধান আবহাওয়াবিদ ডগ কামার। হটাত করেই তাঁর মনে হয়, বাড়িতে রয়েছে তাঁর ছোট্ট সন্তানরা। ঝড়ের আতঙ্কের মধ্যে সন্তানদের নিয়ে চিন্তিত হয়ে পড়েন তিনি। তাদেরও সতর্ক করার প্রয়োজন রয়েছে। যেমন ভাবা তেমন কাজ!

লাইভ চলাকালীনই তিনি ফোন করেন বাড়িতে। বাচ্চাদের ঝড়ের ব্যাপারে সতর্ক করেন। আর এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে টর্নেডো সতর্কতা সম্পর্কে লাইভ তথ্য পরিবেশনের মাধ্যমে বাড়িতে ফোন করে বাচ্চাদের বলতে শোনা যায় ‘ঝড় আসছে, বাইরে একদম বেরবে না’।

১৫ মিনিট অপেক্ষার পর আবার তাকে টর্নেডো সতর্কতা সম্পর্কে লাইভে আসতে দেখা যায়। একেবারেই পেশাদারী ভঙ্গিতে তিনি বলেন, আমাকে বাচ্চাদের সতর্ক করতেই হবে। কারণ আমি জানিনা বাচ্চারা এখন কী করছে, তা আমি জানিনা। সম্ভবত তারা অনলাইনে গেম খেলছে। তাদের নিয়ে আমি চিন্তিত। সেই সঙ্গে তিনি বলেন “হ্যাঁ, আমার পরিবারকে সতর্ক করতে হয়েছিল! বাচ্চারা একা বাড়িতে ছিল এবং আমি জানতাম তারা আমাকে টিভিতে দেখছে না! তবে তারা নিরাপদে রয়েছে। ধন্যবাদ!

টর্নেডো সতর্কতার ব্যাপারে বাড়ির বাচ্চাদের এভাবে লাইভের মাঝেও সতর্ক করার ঘটনায় নেটিজেনরা আবহাওয়াবিদের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার মন্তব্য করেছেন, ‘লাইভ সম্পুর্ন করেও যদি ওই আবহাওয়াবিদ যদি বাড়িতে ফোন করত, তাতেও খুব সমস্যা হত না’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Meteorologist dials family live broadcast tornado warning