scorecardresearch

বড় খবর

ফুড়ফুড়ে মেজাজে বিল গেটস, লিপ সিঙ্কের সঙ্গে নাচ, ভাইরাল তোলপাড় ফেলা ভিডিও

এই ভাইরাল ভিডিও মানুষকে বিনোদন দেওয়ার পাশাপাশি নতুন কিছু করতে উৎসাহিত করছে।

ফুড়ফুড়ে মেজাজে বিল গেটস, লিপ সিঙ্কের সঙ্গে নাচ, ভাইরাল তোলপাড় ফেলা ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি ডিজিটাল প্ল্যাটফর্ম, যেখানে নিত্য নতুন ভিডিওর সঙ্গে সঙ্গে কিছু পুরানো ভিডিও’ও ভাইরাল হয়, যা ব্যবহারকারীরা পছন্দও করে। বিল গেটসের নাচের এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ১৯৯৫ সালে মাইক্রোসফ্ট উইন্ডোজ লঞ্চ ইভেন্টে বিল গেটসের নাচের ভিডিও ক্রমশই ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়।

১৯৯৫ সালে মাইক্রোসফ্ট উইন্ডোজ লঞ্চ ইভেন্ট পার্টির বিল গেটসের একটি পুরানো ভিডিও অনলাইন ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে। ভিডিওতে, হৃদয় এবং অর্থ উভয়েই সমৃদ্ধ আমেরিকান বিজনেস টাইকুন বিল গেটসকে মঞ্চে নাচ এবং গান গাইতে দেখা যাচ্ছে। টুইটারে পুনরায় শেয়ার করার পর থেকে, ভিডিওটি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ভাইরাল হচ্ছে। অনলাইন ব্যবহারকারীরা এই ভিডিওটি খুব পছন্দ করছেন।

আরও পড়ুন: [ পদ্মভূষণে সম্মানিত সুন্দর পিচাই, ভারত সম্পর্কে দিলেন বিরাট বার্তা ]

ভিডিওটির সঙ্গে একটি ক্যাপশনও দেওয়া হয়েছে, যেখানে লেখা আছে, “Microsoft Windows 1995 লঞ্চ পার্টিতে বিল গেটসের নাচের চল।” টুইটারে ভাইরাল হওয়া এই পুরানো ক্লিপটিতে বিল গেটসকে অন্যান্য লোকদের সঙ্গে মাইক্রোসফ্ট উইন্ডোজ লঞ্চ ইভেন্ট পার্টির মঞ্চে হাঁটতে, গান গাইতে এবং নাচতে দেখা যাচ্ছে। অনুষ্ঠান চলাকালীন গানের সঙ্গে লিপ সিঙ্ক করতেও দেখা যায় তাঁকে। বিল গেটসকে অনুষ্ঠানে অন্য সবার মতোই খুব খুশি এবং উচ্ছ্বসিত দেখায়। এই দিনটি ২৭ বছর আগে এবং আজকের দিনে, মাইক্রোসফ্ট উইন্ডোজ এখনও সারা বিশ্বে তার আধিপত্য জানান দিচ্ছে। বিল গেটসের এই ভাইরাল ভিডিও মানুষকে বিনোদন দেওয়ার পাশাপাশি নতুন কিছু করতে উৎসাহিত করছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Microsoft co founder bill gates old footage goes viral on social media