মিমিকে ‘বাসি পাউরুটি’ দিল কলকাতার এক দোকান

শুটিংয়ের সময় খাওয়ার অর্ডার দিতে অভিনেত্রীর হাতে পৌঁছল কলকাতার একটি নামী দোকানের 'বাসি পাউরুটির' স্যান্ডউইচ। আর তাতেই রেগে অগ্নিশর্মা মিমি।

By:
Edited By: Pallabi Dey Kolkata  Updated: September 21, 2020, 10:36:25 AM

নিউটাউনের ইকো পার্কে শুটিং করতে গিয়েছিলেন তৃণমূলের সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর সেখানেই চরম বিপত্তি। শুটিংয়ের সময় খাওয়ার অর্ডার দিতে অভিনেত্রীর হাতে পৌঁছল কলকাতার একটি নামী দোকানের ‘বাসি পাউরুটির’ স্যান্ডউইচ। আর তাতেই রেগে অগ্নিশর্মা মিমি।

ওই দোকানের বিরুদ্ধে নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ক্ষোভও উগড়ে দিয়েছেন মিমি। তিনি লেখেন, “সবাইকে একান্ত অনুরোধ যারা সাবওয়ে ইন্ডিয়া থেকে খাওয়ার অর্ডার দিচ্ছেন তাঁরা দু’বার ভেবে দেখবেন। ১৬ সেপ্টেম্বর শুটিংয়ের পর বিকেল ৪টের সময় ইকো স্পেসের সাবওয়ে ইন্ডিয়া থেকে খাওয়ার অর্ডার দিয়ে এটা পেয়েছি। প্রথমে ভেবেছিলাম এখানে স্বাস্থ্যকর খাওয়ার পরিবেশন করা হয়।”

এখানেই থেমে থাকেননি যাদবপুরের সাংসদ। এই খাওয়ারের বিল ও নমুনা তিনি কেএমসির খাদ্য সুরক্ষা বিভাগে পাঠিয়েছেন। পাশপাশি সোশাল মিডিয়াতেও সরব হয়েছেন এই দোকানের বিরুদ্ধে। এমনকী সকলকে একযোগ হওয়ার ডাকও দেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mimi chakraborty facebook post rotten bread kmc food corporation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিহারী তাস
X