বড় খবর

স্বরাষ্ট্র মন্ত্রকের ফেসবুক পেজে হুইস্কি, স্ন্যাক্সের ছবি পোস্ট, রসিকতায় মেতেছে দেশ

এই ভুলের জন্য ঠিক কে দায়ি তা জানা যায়নি। স্বরাষ্ট্র মন্ত্রকের ফেসবুক পেজ ব্যবহার করেন, তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য জোর দেয় নেটিজেনরা।

এই ছবিটি ভাইরাল হয়ে পড়ে

ঝড় বৃষ্টির কারণে ঠান্ডা আমেজ। সারাটাদিন খাটা খাটুনিও হয়েছে বেশ। তাই সান্ধ্য অবসরে ক্লান্তি কাটাতে হুইস্কির নেশায় ডুব দেওয়ার ইচ্ছা জেগেছিল। আর সেই ইচ্ছা পূরণের ব্যক্তিগত মুহূর্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের ফেসবুক পেজের মাধ্যমে প্রকাশ্যে আসতেই রসিকতায় ভরে উঠল ফেসবুক আঙিনা।

আমফানের তাণ্ডবলীলার পর পরিস্থিতি সামাল দিতে পশ্চিমবঙ্গে কাজ করতে আসে ন্যাশনাল ডিজাস্টার রিলিফ ফোর্স। দিন রাত এক করে গাছ কেটে সরানো থেকে শুরু করে ত্রাণ পৌঁছে দেওয়ার মত সমস্তটাই সামাল দিচ্ছেন তাঁরা। এইসব ছবি ও তথ্য পুক্ষনুপুঙ্খ তুলে ধরা হচ্ছে সোশাল মিডিয়ায়। সেই সমস্ত ছবির সঙ্গেই একটি ছবি পোস্ট হয়ে যায় স্বরাষ্ট্র মন্ত্রকের ফেসবুক পেজে। সেই বিশেষ ছবিটিতে দেখা যাচ্ছে, একটি টেবিলে দুটি হুইস্কির বোতল (একটি ফাঁকা), দুটি গ্লাস এবং কিছু স্ন্যাক্স। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ছবি।

এই ছবিটি ভাইরাল হয়ে পড়ে

অনেকই মন্তব্য করেন, দিনের শেষে ক্লান্ত শরীরকে আরাম দিতে চায় মন। আর তাই মদ্যপানের ইচ্ছাকে প্রশ্রয় দিয়েছিলেন বিপর্যয় মোকাবিলা দলের আধিকারিকরা।

এই ভুলের জন্য ঠিক কে দায়ি তা জানা যায়নি। স্বরাষ্ট্র মন্ত্রকের ফেসবুক পেজ ব্যবহার করেন, তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য জোর দেয় নেটিজেনরা। তবে আবার অনেকে মজার ছলে বলেছেন, সবারই দিনে শেষে আরাম চাই। সম্প্রতি এই ছবি ফেসবুক থেকে মুছে ফেলা হয়েছে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ministry of home affairs facebook page shares pic of whisky bottles

Next Story
চিতাবাঘের সঙ্গে লড়াই বনকর্মীদের, ভিডিও দেখে আঁতকে উঠছে সোশাল মিডিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com