scorecardresearch

বড় খবর

মাথার ওপর ছিঁড়ে পড়ল হাইটেনশন তার, মুহূর্তেই ঘটল বড়সড় অঘটন, দেখুন ভিডিও

খড়গপুর স্টেশনের একটি প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা এক টিকিট পরীক্ষকের মাথার ওপর একটি বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে যেতে দেখা যায়।

মাথার ওপর ছিঁড়ে পড়ল হাইটেনশন তার, মুহূর্তেই ঘটল বড়সড় অঘটন, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয়, যা দেখে আমাদের হৃদয় কেঁপে ওঠে। কিছু মারাত্মক দুর্ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে ভাইরাল হয়, যা দেখে সাধারণ মানুষ শিউরে ওঠেন। সম্প্রতি, এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা ব্যবহারকারীদের রেলওয়ে প্ল্যাটফর্মে সতর্ক থাকতে বলা হচ্ছে। ভাইরাল ভিডিওতে, খড়গপুর স্টেশনের একটি প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা এক টিকিট পরীক্ষকের মাথার ওপর একটি বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে যেতে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে, যাতে দুই টিকিট পরীক্ষককে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে কথা বলতে দেখা যাচ্ছে। এই সময় এমন কিছু ঘটে, যা দেখে সাধারণ মানুষের শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে। ভিডিওতে দেখা যাচ্ছে, রেলস্টেশনে থাকা বৈদ্যুতিক হাই টেনশন লাইনের একটি তার ছিঁড়ে এক টিকিট পরীক্ষকের মাথায় পড়ে। সঙ্গে সঙ্গে তিনি অজ্ঞান হয়ে লাইনের ওপর পড়ে যান।

এই ভাইরাল ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন অনন্ত রূপানগুড়ি নামে এক রেল আধিকারিক। তার এই ভিডিও দেখে রীতিমতো আতঙ্কিত হয়েছেন ব্যবহারকারীরা। প্রথমত, ভিডিওতে দুই টিকিট পরীক্ষককে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। কিছুক্ষণ পর একটি হাই টেনশন তার টিকিটপরীক্ষকের মাথার ওপর পড়ে। সঙ্গে সঙ্গেই প্লাটফর্ম থেকে নিচে লাইনে পড়ে যান ওই টিকিট পরীক্ষক

ভিডিওতে দেখা যাচ্ছে, রেলের কর্মচারীরা তাকে সাহায্য করতে এগিয়ে আসেন এবং হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ভিডিওটি শেয়ার করার সময় বলা হয়েছে যে বর্তমানে তিনি বিপদমুক্ত এবং হাসপাতালে চিকিৎসাধীন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Miraculous escape for bengal ticket collector after live wire fell on him