‘চাই একটু ভালবাসা’! বুকে মাথা রেখে বাঁদরের মিষ্টি অভিব্যক্তি ভাইরাল নেটদুনিয়ায়

ভিডিওটিতে, একটি বাঁদরকে বারান্দায় একটি চেয়ারে বসা সেই ব্যক্তিকে উষ্ণভাবে আলিঙ্গন করতে দেখা যায়।

‘চাই একচিলতে ভালবাসা’ বুকে মাথা রেখে বাঁদরের মিষ্টি অভিব্যক্তি ভাইরাল নেটদুনিয়ায়

পৃথিবীতে সকলেরই একটু ভালবাসা প্রয়োজন। এটা যে কেবল মানুষের জন্য তেমনটা নয়। অন্যান্য প্রাণীদের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি বারান্দায় বসে রয়েছেন। আর হটাত করেই একটি বাঁদর এসে তাঁকে জড়িয়ে ধরে এবং তার বুকে মাথা রেখে শুয়ে থাকে। এমন মিষ্টি ভিডিও দেখে সকলেই অবাক হয়েছেন। এখনও পর্যন্ত এই ভিডিওতে প্রায় ৫ লক্ষের বেশি ভিউ হয়েছে।

ঘটনাটি ঘটেছে মেক্সিকোতে। ছুটি কাটাতে পরিবারের সঙ্গে সেখানে আসেন এক ব্যক্তি। ভাইরাল হওয়া ভিডিওটিতে, একটি বাঁদরকে বারান্দায় একটি চেয়ারে বসা সেই ব্যক্তিকে উষ্ণভাবে আলিঙ্গন করতে দেখা যায়। বাঁদরটি আসলে হোটেলের বারান্দায় উঠেছিল এবং আলিঙ্গনের জন্য সোজা ভিতরে গিয়েছিল যেখানে সেই ব্যক্তি তার পরিবারের সঙ্গে বসেছিল। মানুষ এবং বানর যেভাবে একে অপরকে আলিঙ্গন করছে তা দেখে মুগ্ধ নেটিজেনরা। ভিডিওতে দেখা যায়, ঘরে থাকা ছোট ছোট সন্তানরা সেই ঘটনাটি ক্যামেরা বন্দী করছে।ভিডিওটি ইনস্টাগ্রামে গুড নিউজ মুভমেন্ট দ্বারা শেয়ার করা হয়েছে।

“ভালোবাসা সর্বজনীন” এই বাঁদরটি একটু ভালবাসার জন্য বারান্দায় উঠেছিল, তারপরে সে তার প্রাকৃতিক আবাসস্থলে ফিরে গিয়েছিল,” পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে। অনলাইনে শেয়ার করার পর, ভিডিওটি ৫ লক্ষেরও  বেশি ভিউ সংগ্রহ করেছে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Monkey gives a warm hug to man sitting on a balcony in mexico

Next Story
কিলি পলের পর উমা মীনাক্ষী, বিমান সেবিকার ‘কাঁচা বাদাম’ নাচে মজে নেটদুনিয়া!