বড় খবর

খুদে শিশুকে জড়িয়ে ধরে চুমু-আদর! বাঁদরের কাণ্ড দেখে হেসে খুন নেটপাড়া

মানুষের সাহচর্যও পছন্দ করে সকলেই। শর্ত কেবল একটাই- ভালবাসা। নয়তো সিংহ থেকে সাপ মানুষের পোষ্য হতে পারে সকলেই।

‘আদরে বাঁদর’ হয় এ প্রবাদ বাংলায় বহুল জনপ্রিয়। কিন্তু তাই বলে বাঁদরের আদর? একেবারেই তাই। এক খুদে শিশুকে জড়িয়ে ধরে যেভাবে আদর খেল বাঁদরটি তা থেকে হেসে খুন নেটপাড়া। ভিডিওটি সোশাল মিডিয়ায় পোস্ট হতেই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়। নিখাদ মজার এই আনন্দ নিতে অনেকেই লাইক, কমেন্ট, শেয়ার করে তা ভাগ করে নিয়েছে বাকি সকলের সঙ্গে।

পশু হলেও তাঁদের মধ্যে ভালবাসার বোধটুকু থাকে সবসময়। মানুষের সাহচর্যও পছন্দ করে সকলেই। শর্ত কেবল একটাই- ভালবাসা। নয়তো সিংহ থেকে সাপ মানুষের পোষ্য হতে পারে সকলেই। আর ভালবাসা খুঁজে পেলে পশুরাও যে কতটা আন্তরিক হতে পারে তা দেখিয়ে দিয়েছে এই ভিডিওটি।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে রাস্তার উপর একটি বাঁদর বসে রয়েছে। তার পাশেই রয়েছে এক শিশু। খুদেটিকে কোনওরকম বিরক্তি তো করছেই না বরং গা ঘেঁষে বসে রয়েছে বাঁদরটি। আর শিশুটির মনেও কোনও ভয়-ভীতি নেই। দিব্যি রয়েছে সে। এরপর হঠাৎই অবলা জীবটি খুদেকে জড়িয়ে ধরে বুকে মাথা রেখে সে এক দৃশ্য।

সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই নিজেদের ছেলেবেলার স্মৃতি শেয়ার করেছেন। একজন তো লিখেছেন, ‘এই ভিডিওটি দেখে খুব ভাল লাগল। আম্মার ক্ষেত্রে অবশ্য অন্য হয়েছিল। আমাকে থাপ্পর মেরে পালিয়েছিল এক হনুমান।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Monkey hugging and kissing a baby video viral on social media

Next Story
যখন বৃষ্টি নেমেছিল…! সিমলিপালের জঙ্গলে আনন্দে আত্মহারা বনকর্মী, ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com