scorecardresearch

বড় খবর

ডিএমের চশমা নিয়ে পগার পার বাঁদর ছানা, উদ্ধার ঘিরে হুলস্থূল, দেখুন ভিডিও

চশমা উদ্ধার করতে কালঘাম ছুটল পুলিশের।

ডিএমের চশমা নিয়ে পগার পার বাঁদর ছানা, উদ্ধার ঘিরে হুলস্থূল, দেখুন ভিডিও
ডিএমের চশমা চুরি করে পালাল বাঁদর।

বাঁদরের নানান বাঁদরামির কাণ্ড ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার যে কাণ্ড ভাইরাল হয়েছে তা সত্যিই বিরল। একই সঙ্গে এই ঘটনায় হুলস্থূল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ডিএমের চশমা চুরি করে পালাল বাঁদর।

আর তা উদ্ধার করতে কালঘাম ছুটল পুলিশের। এমনই মজার ঘটনা সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মথুরায় বাঁদরের দৌরাত্ম্যর কথা সকলেরই জানা। কিন্তু বাঁদরের হাতে যে এভাবে হেনস্থা হতে হবে খোদ জেলাশাসককে তা হয়ত কখনও ঘুণাক্ষরেও ভাবেননি তিনি। চশমা ফিরে পেতে রীতিমত কালঘাম ছোটে পুলিশ কর্মীদের। আর বাঁদরটি সকলের নাগালের বাইরে থেকে চশমা হাতে ধরে মজা দেখতে থাকে । অনুনয় বিনয় শেষে বাঁদরের ইচ্ছানুযায়ী সেটি ফেরত দেয় সে।

আরও পড়ুন: [ ডেলিভারি বয়ের ছদ্মবেশে তিনদিন অপেক্ষা, চোর ধরতে অভিনব ফন্দি মুম্বই পুলিশের ]

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে মথুরা বৃন্দাবনের জেলাশাসক, বেশ কয়েকজন সরকারি কর্তাব্যক্তি ও পুলিশকর্মীদের সঙ্গে চশমার অপেক্ষায় দাঁড়িয়ে রয়েছেন। সকলেই বাঁদরের থেকে চশমা ফেরত পাওয়ার বিভিন্ন ধরনের উপায় খুঁজছেন। সেখানে অন্য বেশ কয়েকটি বাঁদরকেও দেখা যাচ্ছে। জানা গিয়েছে, বেশ কিছুক্ষণ পরে নিজের সময় মতো চশমা ফেরত দেয় সেই বাঁদরটি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আইএফএস সুশান্ত নন্দ। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন ভারতের এই একমাত্র জেলা যেখানে জেলাশাসকের থেকে ক্ষমতাবান কাউকে দেখা গিয়েছে। ভিডিও ভাইরাল হতেই বাঁদরের বাঁদরামি থেকে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Monkey snatches mathura dms spectacles and only returns it after much pleading watch