scorecardresearch

বড় খবর

পথেই প্রসব! অতিরিক্ত চার্জ আদায় ক্যাব সংস্থা’র, নিন্দায় সরব নেটপাড়া  

এই ঘটনা সামনে আসায় অ্যাপ ক্যাব সংস্থার তরফে এখনও কোন প্রতিক্রিয়া মেলেনি

পথেই প্রসব! অতিরিক্ত চার্জ আদায় ক্যাব সংস্থা’র, নিন্দায় সরব নেটপাড়া  
পথেই প্রসব! অতিরিক্ত চার্জ আদায় ক্যাব সংস্থা’র, নিন্দায় সরব নেটপাড়া

বাড়ি থেকে হাসপাতালে রুটিন চেক আপে বেরিয়েছিলেন সন্তান সম্ভবা এক মহিলা। হাসপাতালে পরীক্ষার পর বাড়ি ফেরার পথে হঠাৎই ওঠে প্রসব বেদনা। চলন্ত গাড়িতেই সন্তান প্রসব করেন ওই মহিলা।

দ্রুত ক্যাব চালক আবার ওই মহিলাকে নিয়ে হাসপাতালের পথেই রওনা হন। জানা গিয়েছে মহিলা ও নবজাতক দুজনেই সুস্থ আছেন। এই খবর মুহূর্তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ওই ক্যাব চালকের দক্ষতা এবং মাথা ঠাণ্ডা রেখে মহিলাকে হাসপাতালে দ্রুত পৌঁছে দেওয়ার জন্য সকলের কুর্নিশও আদায় করেছেন তিনি।

এরপরই ঘটনা অন্যদিকে মোড় নেয়। সুস্থ হয়ে বাড়ি ফেরার পথে ওই মহিলা দেখেন গাড়িতে সন্তান প্রসবের জন্য ৬০ ডলার চার্জ করেছে অ্যাপ ক্যাব সংস্থা। যা দেখে রীতিমত অবাক হয়ে যান ওই মহিলা। বাকিংহামশায়ারে এই ঘটনা এখন তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন : [ ট্রেডমিলে ‘শরীর চর্চা’ বিড়াল ছানার, অবাক করা ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায় ]

দ্য সান-এর প্রতিবেদন অনুসারে ওই মহিলা বাড়ি থেকে হাসপাতালে যাওয়ার জন্য অ্যাপ ক্যাব সংস্থা তাঁর থেকে চার্জ বাবদ ৩০ ডলার নেয়। কিন্তু গাড়িতে সন্তান প্রসব এবং গাড়ি পরিষ্কারের চার্জ ধার্য করা হয় ৬০ ডলার। সব মিলিয়ে ৯০ ডলার পেমেন্ট করতে বলা হয় ওই মহিলাকে। যদিও এই ঘটনা সামনে আসায় অ্যাপ ক্যাব সংস্থার তরফে এখনও কোন প্রতিক্রিয়া মেলেনি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mother 26 who gave birth in the back of a taxi says she was sent a 60 cleaning bill