scorecardresearch

বড় খবর

সন্তানকে ভাল্লুকের খাঁচায় ফেলে দিলেন মা, নৃশংস ঘটনার নিন্দায় সরব নেটিজেনরা

আশেপাশের সকলেই এই ঘটনা চোখের সামনে দেখে হতচকিত হয়ে পড়েন।

নিজের সন্তানকে ভাল্লুকের খাঁচায় ফেলে দিলেন মা

মা’ই সন্তানের সবথেকে আপনজন। আর এবার সেই মা’ই ঘটালেন এক নৃশংস ঘটনা। যা সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে। তিন বছরের শিশুকন্যাকে চিড়িয়াখানায় ঘুরতে নিয়ে এসে ভাল্লুকের খাঁচার ভিতরে ফেলে দিল মা। এমন হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

উজবেগিস্তানের তাসখন্দের একটি চিড়িয়াখানায় অন্যান্য দর্শকের সঙ্গে ভাল্লুকের খাঁচার সামনে নিজের তিন বছরের শিশুকন্যাকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন মা। হটাত করেই কেউ কিছু বুঝে ওঠার আগেই মা তার সন্তানকে ছুঁড়ে ফেলে দেন খাঁচার ভিতরে। আশে পাশের সকলেই এই ঘটনা চোখের সামনে দেখে হতচকিত হয়ে পড়েন। এরপরই দেখা যায় ভাল্লুকটি তার কাছে যায়, এবং কিছুক্ষণ গন্ধ শুঁকে দূরে চলে আসে।

এদিকে এই ঘটনার কয়েক সেকেন্ডের মধ্যেই চিড়িয়াখানার ৬ জন কর্মী খাঁচার ভিতরে ঢুকে শিশুকন্যাকে উদ্ধার করে আনতে সক্ষম হয়। উপর থেকে পড়ার ফলে মাথায় এবং শরীরের নানা স্থানে চোট লাগে শিশুকন্যার। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। ঘটনার বিবরণ দিতে গিয়ে চিড়িয়াখানার এক আধিকারিক জানান, “নিজের সন্তানকে নিয়ে ভাল্লুকের খাঁচার সামনে দাঁড়িয়ে ছিলেন ওই মহিলা। হটাত করেই সকলের অলক্ষ্যে তিনি নিজের সন্তানকে ভাল্লুকের খাঁচার ভিতর ছুঁড়ে ফেলে দেন। সিসিটিভি ফুটেজে ঘটনা ধরা পড়ে। এরপরই গ্রেফতার করা হয়েছে ওই মহিলাকে”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mother drops 3 year old into bear enclosure at zoo in shocking video