হিংস্র বিড়ালের ভয়ঙ্কর আক্রমণ, জীবন বাজি রেখে মেয়েকে বাঁচালেন 'মা': Mother rescues daughter as she gets attacked by raccoon. Viral video has over 14 million views | Indian Express Bangla

হিংস্র বিড়ালের ভয়ঙ্কর আক্রমণ, জীবন বাজি রেখে মেয়েকে বাঁচালেন ‘মা’, দেখুন হাড়হিম করা ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে কতটা সাহসিকতার সঙ্গে ভয়ঙ্কর প্রাণীর হাত থেকে নিজের মেয়েকে উদ্ধার করেছেন তিনি

হিংস্র বিড়ালের ভয়ঙ্কর আক্রমণ, জীবন বাজি রেখে মেয়েকে বাঁচালেন ‘মা’, দেখুন হাড়হিম করা ভিডিও

সন্তানের বিপদে জীবনের ঝুঁকি উপেক্ষা করেই ঝাঁপিয়ে পড়েন মা। মায়ের শক্তির সামনে যেন সন্তানের যে কোন বিপদই তুচ্ছ। সন্তানের প্রতি মায়ের ভালোবাসাএ একটি ভিডিও সামনে এসেছে। যেখানে একজন মহিলা তার সাত বছরের মেয়েকে বাঁচাতে একটি বিপজ্জনক প্রাণীর সঙ্গে লড়াই করেছেন। অবশেষে সন্তানকে সেই ভয়ঙ্কর প্রাণীর হামলা থেকে রক্ষা করেন।

সমগ্র ঘটনাটি একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ঘটনাটি আমেরিকার। বাড়ি থেকে বেরিয়ে সবেমাত্র স্কুলে যাওয়ার প্রস্তুতি নিতে দেখা গিয়েছে ছোট মেয়েকে। ঠিক সেই সময়েই ভয়ঙ্কর বিপজ্জনক র‍্যাকুন (raccoon) মেয়েটিকে আক্রমণ করে। মেয়েটির পা-চোয়ালে কামড় বসায়। ভয়ে আতঙ্কে মেয়েটি চিৎকার করে কাঁদতে থাকে।

এরপর মেয়েটির কান্নার আওয়াজ শুনে মা বাইরে এলে তিনি মেয়েকে ভয়ঙ্কর প্রাণীর হাত থেকে উদ্ধারের চেষ্টা করেন। র‍্যাকুনের সঙ্গে রীতিমত লড়াইয়ে নামতে হয় মহিলাকে। হঠাৎ করেই হিংস্র প্রাণীটি মেয়েটির পা ছেড়ে মহিলার বাহু, তার চোয়ালে একের পর এক কামড় বসায়। যন্ত্রণায় কাহিল হয়েও হাল ছাড়েননি তিনি। এক ঝটকায় র‍্যাকুনকে কিছুটা দূরে ফেলে দিতে দেখা যায় তাকে এবং তারপর ফিরে এসেই ঘরের দরজা বন্ধ করে দেন ওই মহিলা।

আরও পড়ুন: [ খিদের জ্বালা, পা ধরে খাওয়ার ‘আবদার’ পথ কুকুরের, লাখ মানুষের মন ছুঁয়ে গেল ভিডিও ]

ভিডিওতে দেখা যাচ্ছে কতটা সাহসিকতার সঙ্গে ভয়ঙ্কর প্রাণীর হাত থেকে নিজের মেয়েকে উদ্ধার করেছেন তিনি। উত্তর আমেরিকায় এমন একটি প্রাণী প্রায়ই দেখতে পাওয়া যায়, যা দেখতে অনেকটাই বিড়ালের মতো। কিন্তু ভয়ঙ্কর বিপজ্জনক। মুহূর্তে, মহিলা র‍্যাকুনের আক্রমণ থেকে মেয়েকে বাঁচান এবং পুরো ঘটনাটি বাড়ির বাইরে লাগানো সিসিটিভিতে ধরা পড়ে। মহিলার সাহসিকতার ভিডিও ভাইরাল হতেই প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ভিডিওটি এখনও পর্যন্ত ১৫ লক্ষের বেশি মানুষ দেখেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mother rescues daughter as she gets attacked by raccoon viral video has over 14 million views

Next Story
খিদের জ্বালা, পা ধরে খাওয়ার ‘আবদার’ পথ কুকুরের, লাখ মানুষের মন ছুঁয়ে গেল ভিডিও