scorecardresearch

বড় খবর

ভয়াবহ দুর্ঘটনা, কোনওমতে বেঁচে ফিরলেন বাইক চালক, ভিডিও ভাইরাল

মালয়েশিয়ার এই ভিডিও ভাইরাল হতেই তা তোলপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

ভয়াবহ বাইক দুর্ঘটনা, কোনমতে বেঁচে ফিরলেন বাইক আরোহী

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভাইরাল হয়, নানা রোমহর্ষক ভিডিও। সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে শিউরে উঠেছেন নেটিজেন। সাক্ষাত মৃত্যুমুখ থেকে ফিরে এলেন এক মোটর বাইক আরোহী। মালয়েশিয়ার এই ভিডিও ভাইরাল হতেই তা তোলপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, বর্ষাতে ভিজে রাস্তায় মোটর বাইকের চাকা স্কিট করে, ব্যস্ত রাস্তার মাঝে পড়ে গেলেন বাইক আরোহী। পিছন দিক থেকে প্রবল গতিতে ছুটে আসছিল একটি ট্রাক। তা দেখেই কোনমতে লাফ দিয়ে প্রানে বাঁচেন সেই বাইক আরোহী।

রাস্তার পাশে পার্ক করা একটি গাড়ির ভিতরে বসে থাকা একজন দর্শকের তোলা ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে।টিআরটি ওয়ার্ল্ড নাও ২৬জানুয়ারী ইউটিউবে ভিডিওটি শেয়ার করেছে৷ এটি দেখে নেটিজেনরা হতবাক হয়েছিলেন৷

এর আগে, কর্ণাটকের ম্যাঙ্গালুরুতে একটি পাবলিক ট্রান্সপোর্ট বাসের সঙ্গে সংঘর্ষের সময় একটি দ্রুতগতির স্কুটার আরোহী বরাত জেরে রক্ষা পেয়েছিলেন, সেই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। অন্য একটি ঘটনায় কয়েকদিন আগেই লন্ডনের রাস্তায় এক মহিলার প্রায় কান ঘেঁষে বেরিয়ে যায় একটি ডবল ডেকার বাস। সেক্ষেত্রেও সাক্ষাত মৃত্যুমুখ থেকে ফিরে এসেছিলেন ওই মিহিলা। এরপরই বাসটি ধাক্কা মারে একটি দোকানে। এই ঘটনায় ১০ জন গুরুতর জখম হন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Motorcyclists miraculous escape after losing balance on highway in malaysia